সর্বশেষ
শনিবার ১লা পৌষ ১৪২৫ | ১৫ ডিসেম্বর ২০১৮

পিএসএলে খেলছেন তামিম, সংশয়ে সাব্বির

বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২২, ২০১৮

child-watching-tv_3.jpg
বিডিলাইভ ডেস্ক :

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) তৃতীয় আসর জমকালো উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে মাঠে গড়াচ্ছে। দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আজ পর্দা উঠছে জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি টুর্নামেন্টটির।

এ দিন ম্যাচ আছে একটিই। ওপেনিং ম্যাচে লড়বে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন পেশোয়ার জালমি ও মুলতান সুলতানস। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ১১টায়। এবারের আসরে বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করছেন পাঁচ ক্রিকেটার।

বর্তমান চ্যাম্পিয়ন পেশোয়ার জালমির হয়ে ময়দানি লড়াইয়ে লড়বেন ড্যাশিং ওপেনার তামিম ইকবাল, সাকিব আল হাসান ও সাব্বির রহমান। তবে ইনজুরির কারণে শুরুর দিকে খেলতে পারছেন না বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব। তিনি যাওয়ার আগ পর্যন্ত তার পরিবর্তে দলটির হয়ে খেলবেন হার্ডহিটার সাব্বির।

টুর্নামেন্টটির অন্যতম ফ্র্যাঞ্চাইজি কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের হয়ে খেলবেন মাহমুদউল্লহ রিয়াদ। আর লাহোর কালান্দার্সের হয়ে মাঠ মাতাবেন কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান।

এরই মধ্যে দুবাইয়ে পৌঁছেছেন তামিম, মাহমুদউল্লাহ, সাব্বির ও মোস্তাফিজ। উদ্বোধনী দিনেই খেলা আছে তামিম-সাব্বিরের দলের। এখন প্রশ্ন জেগেছে, দীর্ঘ ভ্রমণ ক্লান্তি ভুলে তারা পেশোয়ার জালমির হয়ে মাঠে নামছেন কিনা?

অবশ্য তামিমের খেলার সম্ভাবনা বেশি। ওপেনিংই করতে পারেন ড্যাশিং ওপেনার। তবে একাদশে জায়গা পাওয়া নিয়ে সংশয় আছে সাব্বিরের। কারণ দলটিতে রয়েছেন ড্যারেন স্যামি, আন্দ্রে ফ্লেচার, রিকি উইসেলস, ক্রিস জর্ডান, ডোয়াইন ব্রাভো, লিয়াম ডসনের মতো তারকা ক্রিকেটার। তাদের ভিড়ে দলে তার জায়গা কঠিনই বটে।


ঢাকা, বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২২, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ১৭১০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন