সর্বশেষ
শুক্রবার ৬ই আশ্বিন ১৪২৫ | ২১ সেপ্টেম্বর ২০১৮

শনিবারের রাশিফল

শনিবার, ফেব্রুয়ারী ২৪, ২০১৮

1.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ২৪ ফেব্রুয়ারি ২০১৮। জেনে নিন আপনার আজকের রাশিফল-

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)
কবি-সাহিত্যিকদের জন্য দিনটি শুভ। সৃজনশীল কাজে অগ্রগতি হতে পারে। সুনাম ও মর্যাদা বৃদ্ধির যোগ আছে। বয়স্ক কারো জন্য উদ্বিগ্ন হতে পারেন। কেউ আজ আপনার বিরোধিতা করতে পারে। মোকাবিলায় শক্তির চেয়ে বুদ্ধিকে গুরুত্ব দিন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে )
দৈনন্দিন কাজকর্মে অগ্রগতি হবে। সন্তানের শিক্ষার ব্যাপারে কোনো সমস্যা হতে পারে। ফলে মন দুশ্চিন্তাগ্রস্ত হতে পারে। কোনো বিষয়ে বেশি উদারতা দেখানো ঠিক হবে না। অতিরিক্ত উদারতা দেখাতে গিয়ে ক্ষতিগ্রস্ত হতে পারেন। যাত্রা ও যোগাযোগ শুভ।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)
কাজ-কর্মে আজ কোন বন্ধুর সহযোগিতা পাবেন। চাকরিজীবীদের জন্য দিনটি শুভ। কর্মক্ষেত্রে সহকর্মীদের সহযোগিতা পাবেন। আর্থিক দিক ভালো যাবে। চাকরিতে বদলির সম্ভাবনা আছে। যাত্রা ও যোগাযোগ শুভ।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)
ঋণ পরিশোধের সুযোগ পেতে পারেন। ব্যবসায়িক দিক ভালো যাবে। ঠিকাদারি ব্যবসায়ে নতুন কোন কাজের সুযোগ সৃষ্টি হতে পারে। দাম্পত্য ভুল বুঝাবুঝির অবসান হতে পারে। ব্যবসায়িক কারণে বিদেশ ভ্রমণের সম্ভাবনা আছে। কেউ মিথ্যা অপবাদ রটাবার চেষ্টা করতে পারে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)
লৌকিকতার জন্য ব্যয় বৃদ্ধি পেতে পারে। আত্মীয়-পরিজনের জন্য ব্যস্ততা বৃদ্ধি পেতে পারে। হঠাৎ অসুস্থ বোধ করতে পারেন। ফলে কিছু কাজ অসমাপ্ত থাকতে পারে। দাম্পত্য সম্পর্ক ভালো থাকবে। পারস্পরিক সহযোগিতার মাধ্যমে পারিবারিক দায়িত্ববোধের পরিচয় দিতে পারবেন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
মাতৃস্বাস্থ্য ভালো যাবে না। মন দুশ্চিন্তাগ্রস্ত থাকবে। কোন মিথ্যা বদনামের সম্মুখীন হতে পারেন। কাউকে যথাসম্ভব সাহায্য করবেন। আগুন থেকে সতর্ক থাকার চেষ্টা করুন। সম্মান মর্যাদা বৃদ্ধির যোগ আছে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)
কর্ম পরিবেশ অনুকূল থাকবে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সহযোগিতা পাবেন। কর্মোন্নতির সম্ভাবনা আছে। পরীক্ষার্থীদেরকে মানসিক প্রস্তুতি ঠিক রাখতে হবে। চাকরির ইন্টারভিউতে ভালো করার সম্ভাবনা আছে। প্রবাসীদের জন্য দিনটি শুভ সম্ভাবনাময়।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)
দাম্পত্য সম্প্রতি বজায় থাকবে। তবে একজনের জন্য কোনো কারণে অপরের উদ্বেগ দেখা দিতে পারে। কোনো মামলা-মোকদ্দমার ফলাফল বিপক্ষে চলে যেতে পারে। যৌথ ও অংশীদারি ব্যাপারে সতর্ক থাকুন। মানসিক অশান্তির জন্য কাজকর্মের ক্ষতি হতে পারে। যোগাযোগ শুভ।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)
বিদ্যার্থীদের জন্য দিনটি মিশ্র সম্ভাবনাময়। শিক্ষা ক্ষেত্রে সাময়িক বাঁধার সৃষ্টি হতে পারে। ব্যবসা ক্ষেত্রে কোনো আইনি ঝামেলা দেখা দিতে পারে। সঞ্চিত অর্থ ব্যয় করতে হতে পারে। দুশ্চিন্তা পরিহার করতে পারলে ভালো করবেন। অন্যথায় কাজে ভুল হতে পারে।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)
দিনটি শুভ সম্ভাবনাময়। কাজকর্মে সাফল্য সম্ভাবনা আছে। চাকরিস্থলে কোনো পরিবর্তনের সম্ভাবনা আছে। সুচিন্তা ও পরিশ্রম সাফল্যকে নিশ্চিত করবে। অধিক পরিশ্রমের ফলে ক্লান্তি অবসাদে ভুগতে পারেন। অনিদ্রা ক্ষতিকারক হতে পারে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
কোন গোপন ইচ্ছা পূরণ হতে পারে। আর্থিক দিক ভালো যাবার সম্ভাবনা আছে। কাজ-কর্মে অধৈর্য না হলেই ভালো করবেন। কোন-জীবজন্তুর দ্বারা আক্রান্ত হতে পারেন। সতর্কতা অবলম্বন করুন। আয়ের চেয়ে ব্যয় বেশি হবার আশংকা আছে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
শত্রু সম্পর্কে সতর্ক থাকুন। শত্রুরা দাম্পত্য ক্ষেত্রে বিবাদ সৃষ্টির চেষ্টা করতে পারে। ভুল বুঝাবুঝির ব্যাপারে সতর্কতা থাকার চেষ্টা করুন। কোনো মহিলার উপকৃত হতে পারেন। ব্যবসায়িক দিক ভালো যাবে। ভালো কোনো সংবাদ পেতে পারেন।


ঢাকা, শনিবার, ফেব্রুয়ারী ২৪, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ২৮৩১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন