সর্বশেষ
রবিবার ৮ই আশ্বিন ১৪২৫ | ২৩ সেপ্টেম্বর ২০১৮

টলিউডে দুই নায়িকার বিপরীতে দ্বৈত চরিত্রে শাকিব

সোমবার, ফেব্রুয়ারী ২৬, ২০১৮

Kangana_Ranaut_2013_0.jpg
বিডিলাইভ ডেস্ক :

বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় ২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত নির্মিত চলচ্চিত্র শিকারি। চলচ্চিত্রটি যৌথভাবে পরিচালনা করেছেন জাকির হোসেন সীমান্ত ও জয়দীপ মুখার্জী। চলচ্চিত্রটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন শাকিব খান ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

নতুন খবর হলো জয়দীপ মুখার্জি পরিচালিত ‘ভাইজান এলো রে’ ছবিতে ফের একসঙ্গে দেখা যাবে তাদের। এতে দ্বৈত চরিত্রে অভিনয় করছেন শাকিব। টলিউডে এই প্রথমবার দ্বৈত চরিত্রে দেখা যাবে এই অভিনেতাকে।

সিনেমাটিতে শাকিবের আরেক নায়িকা পায়েল সরকার। যাকে এই প্রথমবার দেখা যাবে বাংলাদেশের সুপারস্টারের বিপরীতে। জয়দীপের পরিচালনায় ‘ভাইজান এলো রে’ শাকিবের চতুর্থ ছবি। এর আগে ‘শিকারি’, ‘নবাব’, ‘চালবাজ’-এ একসঙ্গে কাজ করেছেন তারা।

এ বিষয়ে পরিচালক বললেন, ‘বাংলাদেশের পাশাপাশি এখানেও (পশ্চিমবঙ্গ) শাকিব বেশ জনপ্রিয়।’ ২৮ বছর আগের এক ঘটনাকে কেন্দ্র করেই এগোয় ছবির গল্প। ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন শান্তিলাল মুখোপাধ্যায়। এছাড়া রয়েছেন রজতাভ দত্ত, সাগ্নিক, বিশ্বনাথ বসু, সুপ্রিয় দত্ত প্রমুখ। থাকছেন বাংলাদেশের দীপা খন্দকার, মনিরা মিঠুও।

ছবির শুটিং শুরু হচ্ছে ৩ মার্চ। গোটা ছবিটি কলকাতার পাশাপাশি লন্ডনেও শুটিং করা হবে। বাজেট প্রায় সাড়ে চার কোটি রুপি। মিউজিক করছেন স্যাভি ও দোলন-মৈনাক। সম্পাদনার দায়িত্বে রয়েছেন রবিরঞ্জন মৈত্র।


ঢাকা, সোমবার, ফেব্রুয়ারী ২৬, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ১০৮১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন