সর্বশেষ
রবিবার ৮ই আশ্বিন ১৪২৫ | ২৩ সেপ্টেম্বর ২০১৮

কুমিল্লায় শ্বশুর বাড়িতে ডেকে নিয়ে জামাইকে খুনের অভিযোগ

সোমবার, মার্চ ১২, ২০১৮

pori-moni-daily-sun_3.jpg
কুমিল্লা প্রতিনিধি :

কুমিল্লার মুরাদনগরে পরিকল্পিত ভাবে শ্বশুর বাড়িতে ডেকে নিয়ে জামাই মো. মানিক মিয়া (৩৫)কে খুন করার অভিযোগ উঠেছে। সে দেবিদ্বার উপজেলার খলিলপুর গ্রামের মুতু মিয়ার ছেলে। রোববার রাতে মুরাদনগর উপজেলার ছদ্দারকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার সন্ধ্যায় তার স্ত্রী ফরিদা বেগম তাকে ফোন করে ডেকে নিয়ে যায়। কি কারণে তাকে হত্যা করা হয়েছে তা এখনো জানা যায়নি। বর্তমানে নিহতের লাশ মুরাদনগর সরকারি হাসপাতালে রয়েছে। তার এক ছেলে এক মেয়ের জনক বলে জানা গেছে।

মুরাদনগর থানার ওসি মোহাম্মদ আরজুন বিষয়টি নিশ্চিত করে বলেন, উপজেলার সচিবের গেইট নামক এলাকায় বিষ খাওয়া অবস্থায় পড়ে থাকতে দেখে এক রিক্সাচালক তাকে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। আমরা তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছি। ময়নাতদন্ত প্রতিবেদন এবং অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ সাখাওয়াত হোসেন জানান, বিষয়টি আমি শুনেছি। তবে নিহত ওই যুবককে বিষ খাওয়া অবস্থায় এক রিক্সাচালক তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। তাছাড়া অন্য কোনো কারণ থেকে থাকলে তাও খুঁজে বের করা হবে।


ঢাকা, সোমবার, মার্চ ১২, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ৩৪০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন