সর্বশেষ
শনিবার ৩রা অগ্রহায়ণ ১৪২৫ | ১৭ নভেম্বর ২০১৮

আমরা চেষ্টা করবো শাকিবকে আনার জন্য: শুভশ্রী

রবিবার, মার্চ ২৫, ২০১৮

ghktj.jpg
বিডিলাইভ রিপোর্ট :

‘নবাব’-এর পর দ্বিতীয়বারের মতো জুটি বেঁধেছেন শাকিব খান ও শুভশ্রী। কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজের প্রযোজনায় নির্মিত এই ছবির নাম ‘চালবাজ’। পরিচালনা করেছেন পরিচালক জয়দীপ মুখার্জী।

‘চালবাজ’ ছবিটির ট্রেলার ও গান দিয়ে দর্শকের মনে তৈরি হয়েছে দারুণ আগ্রহ। যার ফলে সিনেমাপ্রেমি দর্শকরা ছবিটি দেখার অপেক্ষায় আছেন। পহেলা বৈশাখ উপলক্ষে আগামী ১৩ এপ্রিল পশ্চিমবঙ্গে মুক্তি পাবে ‘চালবাজ’। মুক্তি সামনে রেখে ছবিটির প্রচারে নেমেছে ‘চালবাজ’ টিম।

শনিবার (২৪ মার্চ) এসকে মুভিজের ফেসবুক লাইভে আসেন নায়িকা শুভশ্রী। সেখানে তিনি বলেন, ‘চালবাজ’ নিয়ে কথা বলার জন্য লাইভে এলাম। বরাবরের মতোই আমার সাথে আমার হিরো নেই। সে বাংলাদেশে। আমাকে একা একাই প্রচারণা করতে হবে আপাতত। আমরা বাংলাদেশে যাবো। আমরা চেষ্টা করবো শাকিবকে আনার জন্য এবং একসাথে একটা লাইভ করার জন্য।

‘চালবাজ’ ছবি নিয়ে শুভশ্রী বলেন, এটা এমন একটি ছবি, যেটা আমরা কঠোর পরিশ্রমের মধ্য দিয়ে করেছি। অনেক উত্থান-পতন ছিলো এই ছবির কাজে। জয়দীপ (পরিচালক) দা’র সঙ্গে এটা আমার দ্বিতীয় ছবি। শাকিবের সঙ্গেও এটা দ্বিতীয় ছবি। শাকিবের সঙ্গে প্রথম ছবিটা তোমরা খুব ভালোবেসেছো। আশা করবো এই ছবিকে তার চেয়েও অনেক বেশি ভালোবাসবে।

শাকিবের সঙ্গে জুটি বাঁধা নিয়ে শুভশ্রী বলেন, শাকিবের সঙ্গে আমার জুটি প্রশংসা পেয়েছে। তাই আমরা চেষ্টা করবো আবারও একসঙ্গে কাজ করার।


ঢাকা, রবিবার, মার্চ ২৫, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৯৬৪৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন