সর্বশেষ
রবিবার ৬ই শ্রাবণ ১৪২৬ | ২১ জুলাই ২০১৯

মহান স্বাধীনতা দিবসে যবিপ্রবি সাংবাদিকদের শ্রদ্ধা নিবেদন

সোমবার, মার্চ ২৬, ২০১৮

bbbbvv.jpg
বিডিলাইভ রিপোর্ট :

২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে সকাল ৮ ঘটিকায় যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদালয়ের উপাচার্য, শিক্ষক, সাংবাদিক, কর্মকর্তা-কর্মচারী ও ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে বিশ্ববিদালয়ের কেন্দ্রীয় মাঠে সারাদেশের ন্যায় একযোগে জাতীয় সংগীত পরিবেশিত হয়।
 
পরে উপাচার্য মহাদয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও ছাত্রদের সাথে নিয়ে যশোর শহরে মনিহারে অবস্থিত স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করেন। এরপরে বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ, শিক্ষক সমিতি, কর্মচারী সমিতি এবং যবিপ্রবির সাংবাদিকসহ বিভিন্ন স্তরের মানুষ শ্রদ্ধা নিবেদন করেন।

শ্রদ্ধা নিবেদনে সাংবাদিকদের সাথে উপস্থিত ছিলেন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ড.মোঃ আনোয়ার হোসেন ও বিশ্ববিদ্যালয়ের প্রধান জনসংযোগ কর্মকর্তা জনাব আব্দুর রশিদ।

সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন বিডি২৪লাইভ এর সাংবাদিক রাসেল আহমেদ, বাংলাকাগজের সাংবাদিক কৃষ্ণ বালা, বাংলাদেশ সংবাদের সাংবাদিক নুরুল মোস্তফা চৌধুরী রায়হান, ক্যাম্পাস টাইমসের সাংবাদিক মোসাব্বির হোসেন, চিত্রার পারের সাংবাদিক শেখ ফাহাদ ফারদিন, বিডি২৪ টাইমসের সাংবাদিক আক্তার হোসেন এবং কালের খেয়ার সাংবাদিক নাজমুল হোসেন, বিডিলাইভ২৪ এর সাংবাদিক হাবিবুর রহমান সহ আরও অনেকে।

হাবিবুর রহমান, যবিপ্রবি প্রতিনিধি


ঢাকা, সোমবার, মার্চ ২৬, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৪৭৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন