সর্বশেষ
বুধবার ১৩ই জ্যৈষ্ঠ ১৪২৭ | ২৭ মে ২০২০

মিজু আহমেদের প্রথম মৃত্যুবার্ষিকী আজ

মঙ্গলবার, মার্চ ২৭, ২০১৮

main-qimg-4c948a9ec8ef4a52d7c996330a21a7cc_4.jpg
বিডিলাইভ ডেস্ক :

দেশীয় বিনোদনের অন্যতম গুণী অভিনেতা মিজু আহমেদের প্রথম মৃত্যুবার্ষিকী আজ মঙ্গলবার। দিবসটি স্মরণীয় করে রাখতে বিএফডিসিতে আয়োজন করা হয়েছে দোয়া ও মিলাদ মাহফিলের। বাদ আসর বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির অফিসে এ আয়োজন করা হয়েছে।

মিজু আহমেদের স্মরণে এফডিসির শিল্পী ও কলাকুশলীদের সঙ্গে মিলাদে অংশ নেবেন বলে জানিয়েছেন সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান।

জায়েদ খান বলেন, ‘গুণী অভিনেতা মিজু ভাইয়ের আজ প্রথম মৃত্যুবার্ষিকী। আমরা বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির পক্ষ থেকে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেছি।

আমাদের সমিতির ঘরে বাদ আসর এই মিলাদ অনুষ্ঠিত হবে। আশা করি, চলচ্চিত্রকর্মী ছাড়াও মিজু ভাইয়ের ভক্তরাও মিলাদে অংশ নেবেন।’

জায়েদ খান সংবাদ মাধ্যমকে আরো বলেন, ‘মিজু ভাই শুধু একজন অভিনেতা নন, তিনি আমাদের পথপ্রদর্শক, তিনি এর আগে আমাদের শিল্পী সমিতির সভাপতি ছিলেন। অভিনয়গুণ নিয়ে বলার কিছু নেই, নিজের কাজ দিয়ে তিনি দর্শক হৃদয়ে স্থান করে নিয়েছেন। সবাই দোয়া করবেন, তিনি যেখানে আছেন যেন ভালো থাকেন।’   

গত বছর আজকের এই দিনে ২৭ মার্চ সোমবার রাত ৮টায় কমলাপুর রেলস্টেশন থেকে ট্রেনে করে দিনাজপুর যাচ্ছিলেন মিজু আহমেদ। ট্রেন তেজগাঁও স্টেশনে যাওয়ার আগেই হৃদরোগে আক্রান্ত হন। পরে বিমানবন্দর স্টেশনে নামিয়ে কুর্মিটোলা হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার বয়স হয়েছিল ৬৩ বছর। কুষ্টিয়ার কোটবাড়ীতে মা-বাবার পাশে তাকে কবর দেয়া হয়।


ঢাকা, মঙ্গলবার, মার্চ ২৭, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ৬৭৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন