সর্বশেষ
সোমবার ৯ই আশ্বিন ১৪২৫ | ২৪ সেপ্টেম্বর ২০১৮

ফাঁস হলো হুয়াওয়ে পি২০ সিরিজ ফোনের সব তথ্য

মঙ্গলবার, মার্চ ২৭, ২০১৮

Untitled-1-455.gif
বিডিলাইভ রিপোর্ট :

হুয়াওয়ে পি২০ লাইট, পি২০ ও পি২০ প্রোর সকল স্পেসিফিকেশনের তথ্য ফাঁস হয়েছে। জার্মানির এক মোবাইল বিক্রেতার ডিসপ্লে লেবেলের ছবিতে তিনটি ফোনেরই স্পেসিফিকেশন দেখা গেছে।

হুয়াওয়ে পি২০ লাইট ফোনটি বাকি দুটি ফোনের তুলনায় অপেক্ষাকৃত কম মূল্যের, তবে সঙ্গে থাকছে মানানসই স্পেসিফিকেশন।

ডিভাইসটিতে থাকছে হুয়াওয়ে কিরিন ৬৫৯ অক্টাকোর প্রসেসর, ৪ গিগাবাইট র‌্যাম, ৬৪ গিগাবাইট স্টোরেজ।এর বাইরেও ফোনটি মাইক্রোএসডি কার্ড সমর্থন করবে। ৩০০০ এমএএইচ ব্যাটারি ও অ্যান্ড্রয়েড ৮.১ অপারেটিং সিস্টেম থাকছে ফোনটিতে।

ফোনটির পেছনে থাকছে ১৬ ও ২ মেগাপিক্সেল ডুয়াল ক্যামেরা। তবে সামনের ক্যামেরা সম্পর্কে কিছু জানা যায়নি। মূল্য ধরা হয়েছে ৩৬৯ ইউরো বা প্রায় ৩৯ হাজার টাকা।

পি২০ ফোনে থাকছে অ্যান্ড্রয়েড ৮.১ অপারেটিং সিস্টেম, কিরিন ৯৭০ অক্টাকোর প্রসেসর, ৪ গিগাবাইট র‌্যাম, ১২৮ গিগাবাইট স্টোরেজ। ২০ মেগাপিক্সেল ও ১২ মেগাপিক্সেল ডুয়াল ক্যামেরা।

মূল ১২ মেগাপিক্সেল ক্যামেরাটি অপ্টিক্যাল স্ট্যাবিলাইজেশন সমৃদ্ধ, আর ২০ মেগাপিক্সেল সেন্সরটির লেন্সের অ্যাপার্চার এফ/১.৬, তবে তা সাদাকালো। সেলফি ক্যামেরার রেজুলেশন ২৩ মেগাপিক্সেল।

দীর্ঘ ব্যাকাপের জন্য আছে ৩৪০০ এমএএইচ ব্যাটারি আর হুয়াওয়ে সুপারচার্জ দ্রুত চার্জিং সুবিধা। ডিভাইসটির দাম ধরা হয়েছে ৬৪৯ ইউরো বা প্রায় ৬৭ হাজার টাকা।

সবশেষে আছে হুয়াওয়ে পি২০ প্রো। এতেও থাকছে পি২০র মত কিরিন ৯৭০ প্রসেসর, তবে র‌্যাম দেয়া হয়েছে ৬ গিগাবাইট।

অপারেটিং সিস্টেম থাকছে অ্যান্ড্রয়েড ৮.১ ওরিও। মূল ক্যামেরায় দেয়া হয়েছে ৪০ মেগাপিক্সেল, ২০ মেগাপিক্সেল সাদাকালো ও টেলিফটো ৮ মেগাপিক্সেল তিনটি সেন্সর।

ফোনটির সামনে থাকছে ২৪ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। ব্যাটারি বাড়িয়ে ৪০০০ এমএএইচ করা হয়েছে। মূল্য ৮৯৯ ইউরো বা প্রায় ৯৩ হাজার টাকা।

তিনটি ফোনেই থাকছে নচযুক্ত বেজেলবিহীন ডিসপ্লে। তিনটি ফোনের ডিসপ্লের রেজুলেশন ২২৮০ x ১০৮০পিক্সেল। তবে পি২০ প্রো এর ডিসপ্লে ৬.১ ইঞ্চি, বাকি দুটির ৫.৮৪ ইঞ্চি।


ঢাকা, মঙ্গলবার, মার্চ ২৭, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৭৫৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন