সর্বশেষ
সোমবার ৫ই অগ্রহায়ণ ১৪২৫ | ১৯ নভেম্বর ২০১৮

‘টিপ টিপ বৃষ্টি’ নিয়ে আসিফ-আঁখির চমক

রবিবার, এপ্রিল ১, ২০১৮

306140_147-550x330_0.jpg
বিডিলাইভ ডেস্ক :

বাংলা গানের জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর ও আঁখি আলমগীর। সম্প্রতি পুবাইলে একসঙ্গে বৃষ্টিতে ভিজে গানে মেতে উঠেন তারা। তবে এসবই করেছেন ‘টিপ টিপ বৃষ্টি’ গানের মিউজিক ভিডিওর জন্য।

গানটিতে কণ্ঠ দেয়ার পাশাপাশি মডেলও হয়েছেন এই যুগল। ‘টিপ টিপ বৃষ্টি’ গানটি লিখেছেন তরুন মুন্সী। পাশাপাশি সুর এবং সংগীতও করেছেন তিনি। মিউজিক ভিডিও পরিচালনায় ছিলেন ভাস্কর জনি।

আসিফ গণমাধ্যমকে বলেন, ‘আঁখির সঙ্গে এর আগেও বহু গানে কণ্ঠ দিয়েছি। এবারও দিলাম। আমাদের গাওয়া প্রায় সবগুলো গানই শ্রোতারা গ্রহণ করেছেন। এ গানটির কথাগুলো চমৎকার। সুরেও দারুণ ভেরিয়েশন রয়েছে। সব মিলিয়ে গানটি দারুণ হয়েছে। ভিডিওতে ভক্তরা আমাকে আর আঁখিকে দেখতে পাবে। আশা করি, ভক্ত ও শ্রোতাদের কাছে গানটি উপভোগ্য হবে।’

আঁখি আলমগীর বলেন, ‘আসিফ ভাইয়ের সঙ্গে গান গাওয়া মানেই দারুণ কিছু। তার গায়কীতে আলাদা একটা ব্যাপার রয়েছে। সম্প্রতি গানটি গাওয়ার সময়ই মনে হয়েছে ভালো কিছু হবে। শ্রোতাদের জন্য আরো একটি ভালো গান প্রকাশ হতে যাচ্ছে। এখন কিছু বলব না। গানটি প্রকাশ হওয়ার পর শ্রোতারাই গানটির বিচার করবে।’

আগামী ২ এপ্রিল ইউটিউবে ধ্রুব মিউজিক স্টেশন চ্যানেলে গানটি প্রকাশ করা হবে বলে জানা যায়। পাশাপাশি গানটি শোনা যাবে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।


ঢাকা, রবিবার, এপ্রিল ১, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ৮৫৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন