সর্বশেষ
রবিবার ৪ঠা অগ্রহায়ণ ১৪২৫ | ১৮ নভেম্বর ২০১৮

ফতুল্লায় প্রতিবেশীর বাসায় দাওয়াত খেয়ে নয় জন অচেতন

বুধবার, এপ্রিল ৪, ২০১৮

1_0.jpg ছবি উৎস : ইন্টারনেট
বিডিলাইভ রিপোর্ট :

নারায়ণগঞ্জের ফতুল্লার থানার দেলপাড়া এলাকায় এক প্রতিবেশী ভাড়াটিয়ার ঘরে দাওয়াত খেয়ে একই পরিবারের নয়জন অচেতন হয়েছে।

গতকাল মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে। অচেতন অবস্থায় সবাইকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগে ভর্তি করা হয়েছে।

এরা হলেন মোহাম্মদ আলী (৬০), জান্নাত (৭), আবুল হোসেন (৯), সালমা (২৫), সুমাইয়া (৫), জোহরা (৩০), হাবিবা (১২), পপি (২৫) এবং অজানা মহিলা (৫০)।

অচেতন হওয়ার পরিবারের সদস্যদের আরেক প্রতিবেশী তোফায়েল আহমেদ বলেন, এই মোহাম্মদ আলীর পরিবারকে দীর্ঘদিন ধরে দাওয়াত দিয়ে আসছিলেন প্রতিবেশী আরেকটি পরিবারটি। কিন্তু সময়ে অভাবে তারা যেতে পারেননি। পরে গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে মোহাম্মদ আলীর পরিবারের সবাই মিলে দাওয়াত খেতে যায়।

ধারণা করা হচ্ছে খাবারের সঙ্গে চেতনানাশক মিশ্রিত খাবার খাইয়েছে পরিবারটি। পরে তারা ঘরে ফিরে রাতে এসে সবাই ঘুমিয়ে পড়লে ওই পরিবারের সদস্যরা মোহাম্মদ আলীর ঘরে থাকা নগদ টাকা এবং মালামাল নিয়ে পালিয়ে যায়। এরপর সকালে তারা ঘুম থেকে না ওঠায় সন্দেহ হয়। পরে তাদের প্রতিবেশীরা তাদেরকে অচেতন অবস্থায় উদ্ধার করে সকাল নাড়ে নয়টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসে।

এ ব্যাপারে জানতে চাইলে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মঞ্জুর কাদের বলেন, খবর শুনে আমরা ঘটনাস্থলে যাচ্ছি। শুনেছি দাওয়াত খাইয়ে ওই পরিবারটি অচেতন করে জিনিসপত্র নিয়ে পালিয়ে গেছে তাদের এক প্রতিবেশী ভাড়াটিয়া।


ঢাকা, বুধবার, এপ্রিল ৪, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এইচ এই লেখাটি ৭৫৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন