সর্বশেষ
বুধবার ৭ই অগ্রহায়ণ ১৪২৫ | ২১ নভেম্বর ২০১৮

ঋতুপর্ণার অনুরোধেই কলকাতার সিনেমায় আলমগীর

বৃহস্পতিবার, এপ্রিল ১৯, ২০১৮

Untitled-1-352.gif
বিডিলাইভ রিপোর্ট :

গত শুক্রবার দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে চিত্রনায়ক আলমগীরের পরিচালনায় ছবি ‘একটি সিনেমার গল্প’। ছবিতে কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করেছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা। এবার সেই ঋতুপর্ণার অনুরোধেই কলকাতার একটি সিনেমায় অভিনয় করছেন আলমগীর।

বেশ কিছুদিন ধরেই অভিনয়ে অনুপস্থিত আলমগীর। তিনিও অভিনয় থেকে যেনো নিজেকে গুটিয়ে নিচ্ছিলেন। তবে ফিরে এলেন নিজের নির্মিত ছবি ‘একটি সিনেমার গল্প’ দিয়েই। ছবিটি পরিচালনার পাশাপাশি অভিনয়ও করেন তিনি। আর এবার ঋতুপর্ণার অনুরোধে আরো একটি সিনেমায় অভিনয় করছেন তিনি। তবে সেটা কলকাতার সিনেমায়। ঢাকা ও ঢাকার বাইরে চলছে ‘একটি সিনেমার গল্প’।

এদিকে উত্তর কলকাতার বিখ্যাত লাহা বাড়িতে শুটিংয়ে ব্যস্ত আলমগীর। ছবির নাম ‘আমার লবঙ্গতা’। বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায়ের রজনী উপন্যাস অবলম্বনে তৈরি হচ্ছে ছবিটি। আর এই ছবিতেই অভিনয় করতে কলকাতায় গেছেন আলমগীর।

কলকাতার ছবিতে অভিনয় প্রসঙ্গে আলমগীর বলেন, এই ছবির ডিরেক্টর কে, প্রযোজক কে, কারা অভিনয় করছে তার কিছুই জানতাম না। কিন্তু ঋতু আমাকে ফোন করে বলল তোমাকে এই ছবিতে অভিনয় করতেই হবে। আমি জবাবে তাকে বললাম, এখন তো আমি ছবি করি না। ছবি করে এখন আর আগের মতো আনন্দ পাই না। ঋতু হচ্ছে আমার ঘরের মেয়ের মতো, সে যেহেতু রিকোয়েস্ট করেছে ফলে কিছুই আর জিজ্ঞেস না করে ছবি করতে কলকাতায় এলাম।

‘আমার লবঙ্গতা’ ছবিটি পরিচালনা করছেন বাপ্পা বন্দ্যোপাধ্যায়। ছবিতে আলমগীর ছাড়াও অভিনয় করছেন ঋতুপর্ণা সেনগুপ্ত, ইন্দ্রনীল সেনগুপ্ত, পার্থসারথি দেব, ভাস্বর বন্দ্যোপাধ্যায় এবং পূজা দত্ত।


ঢাকা, বৃহস্পতিবার, এপ্রিল ১৯, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৮৬২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন