সর্বশেষ
বুধবার ৪ঠা আশ্বিন ১৪২৫ | ১৯ সেপ্টেম্বর ২০১৮

শনিবারের রাশিফল

শনিবার, এপ্রিল ২১, ২০১৮

full_full_full_full_full_full_full_full_full_0916185432.jpg
বিডিলাইভ ডেস্ক :

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)

কাজের ক্ষেত্রে আপনার দায়বদ্ধতা অনস্বীকার্য। কর্মস্থলে অনেক কাজ আপনি সহজেই করে ফেলতে পারেন। এবার বেশি আয় করার ক্ষেত্রে একটু ভাবনা চিন্তা করুন।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

অনেক দিনের পুরনো কোনও কাজ আপনি শেষ করতে পারেন। তবে এক্ষেত্রে কিছু সতর্কতা অবলম্বন করতে হবে আপনাকে। সমস্যার সমাধান হবে। আর্থিক বৃদ্ধি ঘটবে। তবে আপনাকে একটু ধৈর্য্যশীল হতে হবে।

মিথুন: (২২মে – ২১ জুন)

আপনার আর্থিক উন্নতির যোগ রয়েছে। কোনও কাজ সম্পন্ন করতে আপনি সকলের কাছ থেকে সাহায্য পাবেন। আপনি দায়িত্ববান, যার জন্য আপনি প্রশংসিত হন।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)

আপনার পরিকল্পনা সফল হবে। ব্যবসার শ্রী বৃদ্ধি ঘটবে। নতুন ব্যবসা শুরু করার সুযোগ আসবে। কাজে সাফল্য আসবে। গাড়ি কেনার সুযোগ রয়েছে।

সিংহ: (২৩ জুলাই – ২৩ আগস্ট)

যে কোনও কাজ পরিচালনার দায়িত্ব আপনি খুব ভালো করে পালন করতে পারেন। আপনি কোনও কষ্ট পেয়েছেন,তবে সেই কষ্ট আপনার মনকে অনেক বেশি শক্ত করে তুলবে। আপনার প্রচেষ্টা আজ সফল হবে, কাজ সম্পন্ন হবে। পরিবার ও বন্ধুদের সহযোগিতায় সমস্যার সমাধান হবে।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

আপনি চাকুরিজীবী হোন কিংবা ব্যবসায়ী, আজ আপনারই দিন। কাজের ক্ষেত্রে ভালো ফল পাবেন। তবে যে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে আরও ভালো করে ভাবুন। প্রয়োজনে পরিবারের সদস্য কিংবা ঘনিষ্ঠ বন্ধুর পরামর্শ নিন।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

আপনার মধ্যে বিশেষ কিছু যোগ্যতা রয়েছে। আর তার জন্য অনেকে আপনাকে সম্মান করেন। আপনি শুধু নিজেকেই বিশ্বাস করেন। ভালো বন্ধুর সঙ্গে সময় কাটানোর সুযোগ।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

আপনার অনেক দিনের হারিয়ে যাওয়া জিনিস আজ ফেরত পেতে পারেন। আজ সারাদিন ব্যস্ততার মধ্যেই কাটবে। তবে ঘুরতে যাওয়ার প্ল্যান থাকলে, বলা যায়, আজ ঘুরতে যাওয়ার আদর্শ দিন। স্বাস্থ্যের দিকে একটু নজর দেওয়া প্রয়োজন।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

হাতে যদি অনেক কাজ বাকি থাকে, তাড়াতাড়ি সম্পন্ন করুন, এখনই ভালো সময়। কর্মস্থলে আরও বেশি করে মনোযোগী হওয়া প্রয়োজন। যাঁরা যৌথ ব্যবসা করেন, তাঁদের জন্য ভালো সময়।

মকর: (২২ ডিসেম্বর–২০ জানুয়ারি)

বন্ধু কিংবা আত্মীয়দের কাছ থেকে সাহায্য পেতে পারেন। কর্মস্থলে যাঁরা উচ্চপদে রয়েছেন, তাঁদের উন্নতির যোগ রয়েছে। পরিবারের সঙ্গে ভালো সময় কাটাবেন। বিদ্যার্থীদের জন্য ভালো সময়।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

অর্থলাভের সুযোগ রয়েছে। বসের সুনজরে পড়বেন। ফলে নতুন অর্থবর্ষে বেতন বৃদ্ধির সম্ভাবনা। নতুন কোনও সম্পর্কে জড়াতে পারেন।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

আপনি আজ আপনার কোনও কাজ সম্পন্ন করার ক্ষেত্রে অন্যের সহযোগিতা পাবেন। বিশেষ করে আপনার ঘনিষ্ঠ বন্ধু কিংবা প্রেমিক-প্রেমিকার কাছ থেকেই সেই সাহায্য আসতে পারে। প্রেমের ক্ষেত্রে ভালো দিন। অবিবাহিত, যাঁরা বিয়ের জন্য সম্বন্ধ দেখছেন, তাঁদের জন্য ভালো সময়।


ঢাকা, শনিবার, এপ্রিল ২১, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ২৪০৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন