সর্বশেষ
সোমবার ৯ই আশ্বিন ১৪২৫ | ২৪ সেপ্টেম্বর ২০১৮

‘ভারতে যেমন সালমান খান আছে, তেমনই বাংলাদেশে শাকিব খান’

সোমবার, এপ্রিল ২৩, ২০১৮

oy7jQX4iYR9zBuxO.jpg
বিডিলাইভ রিপোর্ট :

গত দু’তিন বছরে শাকিব ভারতেও বেশ জনপ্রিয়তা পেয়েছেন। সেখানকার দর্শক, নির্মাতা-প্রযোজকদের আগ্রহের তালিকায় জায়গা করে নিয়েছেন শাকিব। তাইতো ভারতের মানুষও শাকিবের প্রশংসায় পঞ্চমুখ হয়।

এবার শাকিব খানের ভূয়সী প্রশংসা করলেন কলকাতার প্রভাবশালী প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজের কর্ণধার অশোক ধানুকা। ‘চালবাজ’-এর মুক্তি উপলক্ষে তিনি গণমাধ্যমের সঙ্গে আলাপকালে কেবল শাকিবকে নিয়েই কথা বলেন।

অশোক ধানুকা বলেন, শাকিবকে ওখানে (বাংলাদেশ) কিং খান বলা হয়। মানে আমাদের ভারতে যেরকম সালমান খান আছে, সেরকম বাংলাদেশে শাকিব খান। ভারতে তাকে হয়ত কম মানুষ চেনে, বর্ডার এলাকাতে বেশি চেনে। কিন্তু আমার মনে হয় শাকিব একজন পরিপূর্ণ নায়ক। মানে একজন নায়কের ঠিক যেমন হওয়া উচিত, সবটাই শাকিবের মধ্যে আছে।

এই প্রযোজক আরো বলেন, আমি ওকে (শাকিব) খুব বেশি পছন্দ করি। শুভশ্রীর সঙ্গে তার জুটিটা (নবাব) যেহেতু খুব ভালো হয়েছিলো, আমি আবার এই জুটি রিপিট করেছি ‘চালবাজ’-এর জন্য।

গত শুক্রবার (২০ এপ্রিল) পশ্চিমবঙ্গের ৯১টি সিনেমা হলে মুক্তি পেয়েছে শাকিবের প্রথম কলকাতার ছবি ‘চালবাজ’। মুক্তির দুই দিনেই ছবিটি দারুণ সাড়া ফেলেছে । নাচ-গান, কমেডি-অ্যাকশন-রোম্যান্স, সব মিলে একটি কমপ্লিট প্যাকেজ সিনেমা হয়েছে বলেই মন্তব্য করছেন হল থেকে বের হওয়া দর্শকরা।

জয়দীপ মুখার্জির পরিচালনায় ‘চালবাজ’ ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছেন শাকিব-শুভশ্রী। ছবিতে আরো অভিনয় করেছেন রজতাভ দত্ত, সগ্নিক, আশিষ বিদ্যার্থী প্রমুখ।


ঢাকা, সোমবার, এপ্রিল ২৩, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ২৭৮৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন