সর্বশেষ
শুক্রবার ২রা অগ্রহায়ণ ১৪২৫ | ১৬ নভেম্বর ২০১৮

ইয়াবার মামলায় নারী ক্রিকেটার রিমান্ডে

সোমবার, এপ্রিল ২৩, ২০১৮

Untitled-2-5addc7319c41e.jpg
বিডিলাইভ ডেস্ক :

চট্টগ্রামে ইয়াবাসহ গ্রেফতারের মামলায় নাজরীন খান মুক্তা নামে নারী ক্রিকেটারের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। সোমবার চট্টগ্রাম মহানগর হাকিম আল ইমরান খান এর আদালত শুনানি শেষে এ আদেশ দেন। পুলিশ জিজ্ঞাসবাদের জন্য পাঁচ দিনের রিমান্ডে নেওয়ার আবেদন করেন।

এ প্রসঙ্গে চট্টগ্রাম মহানগর পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী শাহাবুদ্দিন আহমেদ বলেন, নাজরীন খান মুক্তা একজন নারী ক্রিকেটার। সে আমাদের সাবিক-তামিমদের মতো আইডল হতে পারতো। কিন্তু মাদকের থাবায় ইয়াবা ব্যবসায়ী হয়ে গেছেন। তার কাছ থেকে উদ্ধার করা ইয়াবার মূল্য ৬২ লাখ টাকা। এসব বক্তব্য তুলে ধরে আসামি মুক্তাকে পাঁচ দিন রিমান্ডে নেওয়ার আবেদন করি। শুনানি শেষে আদালত দুই দিন রিমান্ড মঞ্জুর করেন।

আদালতে শুনানির সময় নাজরীন খান মুক্তা বলেন, তিনি একটি ক্রিকেট ম্যাচ খেলার জন্য চট্টগ্রামে এসেছেন। তখন আদালত তার কাছে জানতে চায়, কোথায় সেই ম্যাচ অনুষ্ঠিত হয়েছে? কারা তাকে এনেছে? তার জবাব দিতে পারেননি মুক্তা। শুনানিতে মুক্তা ইয়াবা ব্যবসা ও ইয়াবা বহনের বিষয়টি অস্বীকার করেন।

মুক্তা ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলার মঠবাড়ি গ্রামের আবুল খায়ের কাজলের মেয়ে। থাকেন ঢাকার সেগুনবাগিচায়।

আদালত সূত্রে জানা গেছে, গত রোববার চট্টগ্রামের কর্ণফুলী সেতু এলাকায় কক্সবাজার থেকে ঢাকাগামী গ্রিন লাইন পরিবহনের একটি বাসে তল্লাশি চালানো হয়। এসময় মুক্তার সঙ্গে থাকা ব্যাগ তল্লাশি চালানো হলে তার ভেতরে ১৪ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মুক্তা জানিয়েছেন, কক্সবাজার থেকে নাহিদ নামে এক লোকের কাছ থেকে প্রায় ইয়াবা নিয়ে ঢাকায় রিপন নামে আরেকজনকে সরবরাহ করেন তিনি। মুক্তা নিজেও ইয়াবা সেবন করেন।

পুলিশ সূত্র জানিয়েছে, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সমাজতত্ত্বের স্নাতক পর্যায়ের শিক্ষার্থী ছিলেন মুক্তা। মাদকাসক্ত হওয়ার পর পড়াশোনায় অনিয়মিত হয়ে পড়ায় ছাত্রত্ব বাতিল হয়ে যায় তার। বাংলাদেশ আনসার ভিডিপির নারী ক্রিকেট দলের হয়ে ঢাকায় প্রিমিয়ার লিগ ও মহিলা ক্রিকেট লিগে মুক্তা নিয়মিত খেলেন বলে পুলিশকে জানিয়েছে। তার বিরুদ্ধে নগরীর বাকলিয়া থানায় মাদক আইনে মামলা হয়। সূত্র:সমকাল


ঢাকা, সোমবার, এপ্রিল ২৩, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১২৬০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন