সর্বশেষ
মঙ্গলবার ১০ই আশ্বিন ১৪২৫ | ২৫ সেপ্টেম্বর ২০১৮

অভিনয়ে ফিরেছেন ঈশিতা, সঙ্গে কিংবদন্তি সৌমিত্র

রবিবার, এপ্রিল ২৯, ২০১৮

5.jpg
বিডিলাইভ ডেস্ক :

কলকাতার কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্রোপাধ্যায়ের সঙ্গে একটি টেলিছবিতে অভিনয় করেছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী রুমানা রশিদ ঈশিতা। টেলিছবিটির নাম 'কাঠপেনসিল'। টেলিছবিটির মাধ্যমে দীর্ঘ চার বছর পর অভিনয়ে ফিরেছেন ঈশিতা।

'কাঠপেনসিল' টেলিছবির কিছু অংশের শুটিং হয়েছে কলকাতায়। টানা চার দিন শুটিং শেষে গতকাল শনিবার সকালে দেশে ফিরেছেন ঈশিতা। টেলিছবিটির বাকি অংশের শুটিং হবে ঢাকায়।

ঈশিতা বলেন, 'সত্যিই আমি ঘোরের মধ্যে ছিলাম। তাকে (সৌমিত্র চট্টোপাধ্যায়) এত কাছ থেকে দেখব, কথা বলব, একই নাটকে অভিনয় করব ভাবিনি। শুটিং সেটে তাকে দেখে আমি প্রথমে নির্বাক হয়ে যাই। অথচ কোন ফাঁকে উনি আমাদের সবাইকে তার কথার জাদুতে আপন করে নিলেন, টেরই পাইনি। খুব দ্রুত চারটি দিন ফুরিয়ে গেল!'

‘কাঠপেনসিল’-এর গল্প মূলত পেইন্টার, সাংবাদিক ও ফটোগ্রাফার এই তিনটি চরিত্রকে ঘিরে। যেখানে সৌমিত্র চট্টোপাধ্যায় ভারতীয় বিখ্যাত লেখক ও পেইন্টারের চরিত্রে, ঈশিতা বাংলাদেশি সাংবাদিক ও লেখক চরিত্রে এবং অর্ণব ভারতীয় ফটো সাংবাদিকের চরিত্রে অভিনয় করছেন।

অর্ণব অন্তু বলেন, 'আহা সৌমিত্র দা। সে এক অতিমানবীয় মুহূর্ত! তাকে এত কাছ থেকে দেখা এবং একসঙ্গে অভিনয় করার এই স্মৃতি আজীবন মনে থাকবে।'

টেলিছবিটির কলকাতা অংশের শুটিং হয়েছে ঘোষবাড়ি শুটিং হাউস, ভিক্টোরিয়া মেমোরিয়াল, ট্রাম স্টেশন, গঙ্গার পাড়েসহ কলকাতার বিভিন্ন রাস্তায়।

টেলিছবিটির কাহিনী ও নির্মাণ করছেন রাফায়েল আহসান। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন জ্যোতি হাজরা। আসছে ঈদে টেলিছবিটি সম্প্রচার হবে একটি বেসরকারি টিভি চ্যানেলে। যা এখনো চূড়ান্ত নয়।


ঢাকা, রবিবার, এপ্রিল ২৯, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ৬৫১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন