সর্বশেষ
বৃহঃস্পতিবার ৮ই অগ্রহায়ণ ১৪২৫ | ২২ নভেম্বর ২০১৮

ঐশ্বরিয়ার ভয়ের কথা জানালেন অভিষেক

রবিবার, এপ্রিল ২৯, ২০১৮

4_0.jpg
বিডিলাইভ ডেস্ক :

ঐশ্বরিয়া রাইয়ের জীবনে ভয় এসেছে নানা ভাবে। কখনও তার সাক্ষী থেকেছেন বাবা-মা। কখনও বা অভিষেক বচ্চন। তবে সব সময়ই তিনি পাশে পেয়েছেন পরিবারকে। তারই একটা মুহূর্ত শেয়ার করলেন অভিষেক বচ্চন।

অভিষেককে শেষবার বড় পর্দায় দেখা গিয়েছিল ২০১৬-এ মুক্তিপ্রাপ্ত ‘হাউসফুল ৩’-এ। এতদিন পরে তিনি কামব্যাক করতে চলেছেন ‘মনমরজিয়া’ ছবি দিয়ে। এ ছবিতে তাপসী পান্নুর সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন তিনি। সব কিছু ঠিক থাকলে ছবিটি মুক্তি পাবে চলতি বছরের সেপ্টেম্বরে।

এখন যে মানসিক অবস্থার মধ্যে দিয়ে যাচ্ছেন অভিষেক, ঠিক এমনটাই নাকি হয়েছিল ঐশ্বরিয়ারও। তিনি ভয় পেয়েছিল। আরাধ্যার জন্মের পর ফিল্মি কামব্যাকের সময় নাকি ভয় পেয়েছিলেন নায়িকা। এতদিনে সে কথাই শেয়ার করেছেন অভিষেক।

সম্প্রতি এক ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে অভিষেক বলেন, ‘‘আরাধ্যার জন্মের পর কিছুদিন বিরতি নিয়েছিল ঐশ্বরিয়া। ও সচেতন ভাবেই তখন মেয়েকে সময় দিতে চেয়েছিল। যখন অনস্ক্রিন ফিরল, তখন আমার মতোই ইনসিকিওরিটি ঘিরে ধরেছিল ওকে। আমি আবার পাহাড়ে চড়তে পারব তো? ভয়টা ঠিক এমনই।’’

অভিষেক মনে করেন, যে কোনও অভিনেতারই এই ভয় হওয়াটা স্বাভাবিক। তবে এ সব ক্ষেত্রে তিনি বা ঐশ্বরিয়া সব সময়ই পাশে পেয়েছেন পরিবারকে।


ঢাকা, রবিবার, এপ্রিল ২৯, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এইচ এই লেখাটি ২২০৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন