সর্বশেষ
বুধবার ১৫ই আশ্বিন ১৪২৭ | ৩০ সেপ্টেম্বর ২০২০

ট্রাফিক পুলিশের চরিত্রে তৌসিফ মাহবুব

রবিবার, এপ্রিল ২৯, ২০১৮

28795116_1633182243469775_1147436535017111552_n.jpg
বিডিলাইভ ডেস্ক :

বর্তমান সময়ে যে কয়জন তরুণ তাদের অভিনয় প্রতিভা দেখিয়ে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন, তার মধ্যে একজন তিনি। মডেলিং, অভিনয় আর রোমান্টিক চরিত্র দিয়ে তরুণ-তরুণীদের মনে আলাদা জায়গা করে নিয়েছেন তৌসিফ মাহবুব।

কয়েক বছরের ক্যারিয়ারে নানামাত্রিক চরিত্রে কাজ করলেও এবার ভিন্ন ধারার চরিত্রে দেখা যাবে তাকে। একজন ট্রাফিক পুলিশের চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন তৌসিফ। যিনি রাজধানীর বিভিন্ন ব্যস্ত রাস্তার মোড়ে দাঁড়িয়ে যানজট ও পথচারী চলাচলে সবসময় তৎপর থাকেন। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত যানবাহন সামলাতে তার প্রচুর পরিশ্রম করতে হয়।

তৌসিফের জন্য ট্রাফিক পুলিশ চরিত্রটি একেবারে নতুন অভিজ্ঞতা। তিনি বলেন, ট্রাফিক পুলিশের স্বার্থেই গল্পটা সাজানো হয়েছে। আর ট্রাফিক পুলিশের সিগন্যালের অংশগুলো রাজধানীর বিভিন্ন যানজটপূর্ণ এলাকায় শুটিং করা হয়েছে। এরমধ্যে রয়েছে কারওয়ানবাজার, সোনারগাঁও মোড়, সাতরাস্তা, মগবাজার, হাতিরঝিলের সিগন্যাল।

তৌসিফ আরো বলেন, 'শুটিং করতে গিয়ে সত্যি সত্যি রাস্তায় গাড়ি থামিয়েছি। আর ভ্যারিয়েশন আনার জন্য আমাকে বিভিন্ন সিগন্যালে যেতে হয়েছে। অভিজ্ঞতা নতুন হলেও রাস্তায় বের হলে এই চরিত্র দেখা যায়। চেনা চরিত্রের ভূমিকায় অভিনয় করতে তাই খুব একটা সমস্যা হয়নি।'

ট্রাফিক পুলিশের চরিত্রে অভিনয়ের জন্য শুটিংয়ের দিন সকালে লম্বা চুল ফেলে ছোট করেছেন তিনি। বললেন, নাটকের গল্পটা একজন ট্রাফিক পুলিশের জীবন নিয়েই। সেজন্য চরিত্রের সঙ্গে মানিয়ে নিতে চুল ছোট করা ছাড়া উপায় ছিল না। সবমিলিয়ে কাজটা খুব ভালো হয়েছে।

তৌসিফ অভিনীত এই নাটকটির নাম ‘সিগন্যাল’। নাটকে তার বিপরীতে দেখা যাবে মডেল ও অভিনেত্রী তানজিন তিশাকে। নাটকটির গল্প ও চিত্রনাট্য করেছেন বিদ্যুৎ রায় এবং পরিচালনা করেছেন রাফাত মজুমদার রিংকু। প্রযোজনায় আছেন মোজাফফর দীপু। একটি বেসরকারি টিভি চ্যানেলে নাটকটি দেখানো হবে।


ঢাকা, রবিবার, এপ্রিল ২৯, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ১৭০২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন