সর্বশেষ
শনিবার ৭ই আশ্বিন ১৪২৫ | ২২ সেপ্টেম্বর ২০১৮

জমকালো আয়োজনে কুবিসাস’র দায়িত্ব হস্তান্তর

বুধবার, মে ৯, ২০১৮

Pic2.jpg
কুবি প্রতিনিধি :

কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (কুবিসাস) বার্ষিক উৎসব-২০১৮ এবং বার্ষিক প্রকাশনা উৎসব ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের পরিবহণ মাঠে নবনির্বাচিত কমিটির কাছে চলতি কার্যনির্বাহী পরিষদ দায়িত্ব হস্তান্তর করেন।

মঙ্গলবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে থেকে আনন্দ শোভাযাত্রা বের করে সাংবাদিক সমিতির সদস্যরা। পরে শোভাযাত্রাটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পরিবহণ মাঠের অনুষ্ঠানস্থলে এসে শেষ হয়। এসময় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, আমন্ত্রিত অতিথিবৃন্দ, বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ, বিশ্ববিদ্যালয়ের কর্মরত সকল সাংবাদিক, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী, কর্মকর্তা -কর্মচারী অংশগ্রহণ করেন।

শোভাযাত্রা শেষে আলোচনা অনুষ্ঠানে সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক মোঃ মতিউর রহমানের উপস্থাপনায় ও সভাপতি মুহাম্মাদ শফিউল্লাহর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (চলতি দায়িত্ব) ড. মোঃ আবু তাহের, সময় টেলিভিশনের বার্তা প্রধান তুষার আব্দুল্লাহ এবং শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক এন. এম. রবিউল আউয়াল চৌধুরী। এসময় বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দীন, শিক্ষক সমিতির সহ-সভাপতি মেহেদী হাসান, কর্মকর্তা পরিষদের সভাপতি জিনাত আমান ও সাধারণ সম্পাদক মোঃ আবদুল লতিফ, সাংবাদিক সমিতির প্রতিষ্ঠাকালীন আহবায়ক আহসান হাবীব,  কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ, সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে অতিথিরা কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির বার্ষিক স্মরণিকা ‘সঞ্জীবন’র মোড়ক উন্মোচন করেন।

আলোচনা অনুষ্ঠান শেষে বিশ্ববিদ্যালয়ের সাংস্কৃতিক সংগঠন প্রতিবর্তন, ব্যান্ডদল প্লাটফর্ম, ড্যান্স গ্রুপ হিপট্রিকস এবং বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়। কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সম্পূর্ণ অনুষ্ঠান সরাসরি সম্প্রচার করেছে রেডিও কুবি।


ঢাকা, বুধবার, মে ৯, ২০১৮ (বিডিলাইভ২৪) // উ জ এই লেখাটি ৪০০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন