সর্বশেষ
মঙ্গলবার ১০ই আশ্বিন ১৪২৫ | ২৫ সেপ্টেম্বর ২০১৮

জ্যাকলিন নয়, ক্যাটরিনার দিকে এগিয়ে গেলেন সালমান

বৃহস্পতিবার, মে ১০, ২০১৮

photo-1525877002.jpg
বিডিলাইভ ডেস্ক :

দীর্ঘদিনের প্রেমিক আনন্দ আহুজার সঙ্গে গাঁটছড়া বাঁধলেন সোনম কাপুর। বিয়ের আনুষ্ঠানিকতা শেষে গত মঙ্গলবার বিকেলে মুম্বাইয়ের পাঁচতারকা হোটেল ‘লীলা’র বলরুমে আয়োজন করা হয় সোনমের বিবাহোত্তর সংবর্ধনার অনুষ্ঠান। আর এই অনুষ্ঠান এক ছাদের নিচে হাজির করে গোটা বলিউডকে।

বিবাহোত্তর সংবর্ধনার অনুষ্ঠানে তারকাদের বিভিন্ন মুহূর্তের ভিডিও ও ছবি ভাইরাল হয়। এমনি একটি ভাইরাল ভিডিওতে দেখা যায় জ্যাকলিনকে অবহেলা করে ক্যাটরিনার সঙ্গে কথা বলার জন্য এগিয়ে গিয়েছেন সালমান।

ডেকান ক্রনিকেলসের খবরে প্রকাশ, সস্ত্রীক শাহরুখ খান অনুষ্ঠান শুরুর কিছুক্ষণ আগে হাজির হলেও সালমান আসেন মধ্যরাতের কিছু আগে। আর এসেই সবার সঙ্গে কুশল বিনিময় করেন তিনি। সে সময় তাঁর পেছনে ছিলেন জ্যাকলিন ফার্নান্দেজ। সেখানে ক্যাটরিনাকে দেখার পর জ্যাকলিনকে পাত্তা না দিয়ে ক্যাটরিনার দিকে এগিয়ে যান সালমান। পথে তিনি এড়িয়ে যান জাহ্নবী ও খুশি কাপুরকেও।

ক্যাটরিনার সঙ্গে কিছুক্ষণ কথাও বলতে দেখা যায় সালমানকে। কথা বলার গোটা সময়টুকু তাঁদের পাশে দাঁড়িয়ে থাকলেও জ্যাকলিনের দিকে ফিরেও তাকাননি সালমান।

ক্যাটরিনা ও জ্যাকলিন সোনমের সংগীত ও মেহেদি অনুষ্ঠানে উপস্থিত থাকার পাশাপাশি হাজির হয়েছিলেন বিবাহোত্তর সংবর্ধনার অনুষ্ঠানে। অন্যদিকে বিবাহোত্তর সংবর্ধনাতেই হাজির হয়েছিলেন সালমান।


ঢাকা, বৃহস্পতিবার, মে ১০, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৪৮১৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন