সর্বশেষ
সোমবার ৯ই আশ্বিন ১৪২৫ | ২৪ সেপ্টেম্বর ২০১৮

এবারের লাক্স সুপারস্টার মিম মানতাশা

শুক্রবার, মে ১১, ২০১৮

Lux-180511165816.jpg
বিডিলাইভ রিপোর্ট :

লাক্স-চ্যানেল আই সুপারস্টার ২০১৮ নির্বাচিত হয়েছেন মিম মানতাশা। বিচারক ও দর্শকের ভোটের পাশাপাশি সামগ্রিক পারফরমেন্সের বিচারে এবারের আসরের সেরার মুকুট পরলেন তিনি।

শুক্রবার (১১ মে) সন্ধ্যা সাড়ে ৭টায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হয় লাক্স সুপারস্টারের জমকালো এ গ্র্যান্ড ফিনালে।

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেমে তারকাবহুল জমকালো অনুষ্ঠানে মিম মানতাশাকে বিজয়ীর মুকুট পরিয়ে দেন আরেক লাক্স-চ্যানেল আই তারকা বিদ্যা সিনহা মিম।

মিম মানতাশা পুরস্কার হিসেবে পেয়েছেন একটি ব্র্যান্ড নিউ গাড়ি ও নগদ পাঁচ লাখ টাকা। পাশাপাশি বাংলাদেশে লাক্সের শুভেচ্ছাদূত হওয়ার সুযোগ।

এবারের প্রতিযোগিতায় প্রথম রানার আপ হয়েছেন সারওয়াত আজাদ বৃষ্টি। তিনি পেয়েছেন চার লাখ টাকা। দ্বিতীয় রানার আপ হয়েছেন সামিয়া অথৈ। তিনিও পুরস্কার হিসেবে পেয়েছেন তিন লাখ টাকা।

লাক্স ও চ্যানেল আই-এর যৌথ আয়োজনে সুন্দরীদের এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। নবম এ আসর গত ৩ জানুয়ারি থেকে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে। এরই মধ্যে সারাদেশ থেকে অংশ নেওয়া হাজারো প্রতিযোগীর মধ্য থেকে বাছাই করে নেওয়া হয়েছে সেরা-৫ কে।


ঢাকা, শুক্রবার, মে ১১, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১৬৯৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন