সর্বশেষ
বৃহঃস্পতিবার ১লা অগ্রহায়ণ ১৪২৫ | ১৫ নভেম্বর ২০১৮

মুক্তির চতুর্থ দিনে আলিয়ার 'রাজি'র আয় কত?

মঙ্গলবার, মে ১৫, ২০১৮

APP8_1.jpg
বিডিলাইভ ডেস্ক :

আলিয়া ভাট এবং ভিকি কুশলের স্পাই-থ্রিলারধর্মী সিনেমা 'রাজি' গত শুক্রবার মুক্তি পেয়েছে। এরইমধ্যে বক্স অফিসে ঝড় তুলেছে সিনেমাটি। মুক্তির প্রথমদিনে ৭.৫৩ কোটি রুপি আয় করে 'রাজি'।

যা চলতি বছর মুক্তিপ্রাপ্ত বলিউড সিনেমারগুলোর প্রথমদিনের আয়ের দিক থেকে পঞ্চম স্থানে রয়েছে। সিনেমাটির আগের স্থানে রয়েছে বাঘি-টু, পদ্মাবত, রেইড ও প্যাডম্যান।

উদ্বোধনী দিনে 'রাজি' আয় করেছে ৭.৫৩ কোটি রুপি। আর দ্বিতীয় দিন শনিবার এই  ছবিটির আয় ১১.৩০ কোটি রুপি। তৃতীয় দিনে আয় করে ১৪.১১ কোটি রুপি এবং চতুর্থ দিনে আয় করেছে ৬.৩০ কোটি টাকা। তাহলে এই চারদিনে রাজির মোট আয় দাঁড়িয়েছে ৩৯.২৪ কোটি টাকা।

মেঘনা গুলজার পরিচালিত এই সিনেমাটিকে চলতি বছরের অন্যতম আকাঙ্খিত সিনেমা মনে করা হচ্ছিল। সিনেমা মুক্তির পর যেন সেই কথার প্রমাণ মিলল।

১৯৭১ সালের ভারত-পাকিস্তান যুদ্ধের প্রেক্ষাপট নিয়ে নির্মিত হয়েছে সিনেমাটি। এতে আলিয়া ভাট সাহসী ভারতীয় গুপ্তচরের ভূমিকায় অভিনয় করেছেন, যার জন্মস্থান কাশ্মীরে। পরবর্তীতে পাকিস্তানের এক সেনা কর্মকর্তার সঙ্গে তার বিয়ে হয়। এই সেনা কর্মকর্তার ভূমিকায় রয়েছেন ভিকি কৌশল। তবে ছবিতে অভিনয়ের জন্য আলিয়া ভাট বেশি প্রশংসিত হচ্ছেন।


ঢাকা, মঙ্গলবার, মে ১৫, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ৬৮৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন