সর্বশেষ
শনিবার ১লা পৌষ ১৪২৫ | ১৫ ডিসেম্বর ২০১৮

'শাকিব শুধুই একজন হিরো নন, একজন অভিনেতাও'

রবিবার, মে ২০, ২০১৮

Untitled-26-5aa2b2bbb8ee4.jpg
বিডিলাইভ ডেস্ক :

দীর্ঘ ক্যারিয়ারে শাকিব খান বহু চরিত্রে অভিনয় করে প্রমাণ করেছেন নিজের দক্ষতা। যার সুবাদে তিনি বর্তমানে রাজত্ব করছেন ঢালিউডে। তাছাড়া গত কয়েক বছরে তার দাপট ছড়িয়ে পড়েছে পার্শ্ববর্তী দেশ ভারতেও। কলকাতার শীর্ষস্থানীয় প্রযোজক-পরিচালকদের এখন প্রথম পছন্দ শাকিব।

কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজের হয়ে সর্বশেষ ‘ভাইজান এলো রে’ ছবিতে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা শাকিব। এতে তিনি দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন।

এরই মধ্যে একটি গান ও ট্রেলার দিয়ে শাকিব তার অভিনয় চমকের ইঙ্গিত দিয়েছেন। ছবিতে শাকিবের অভিনয় নিয়ে দর্শকরা ইতোমধ্যেই প্রশংসা শুরু করেছেন। এবার বললেন কলকাতার সফল চিত্রনাট্যকার পেলে ভট্টাচার্য। তার ভাষ্যে, শাকিব শুধুই একজন হিরো নন, তিনি একজন অভিনেতা।

সম্প্রতি ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে পেলে ভট্টাচার্য আরো বলেন, ভালো অভিনেতা ছাড়া দ্বৈত চরিত্রে অভিনয় করেছে, এমন উদাহরণ বিরল। আমি শাকিব খানকে পছন্দ করি। তবু তাকে নিয়ে ডাউট ছিল, উজান চরিত্রটা (‘ভাইজান এলো রে’ ছবিতে) ভীষণ কঠিন, কিভাবে এক্সপ্লোর হবে। রাফ এডিটিংয়ে আমার চোখে জল এসেছে।

পেলে আরো বলেন, শাকিব খান প্রমাণ করেছেন, তিনি শুধু হিরো নন, তিনি অভিনেতা। যারা আজও বাংলা সিনেমা ভালোবাসেন, তাদের বলি একবার হলে গিয়ে দেখুন, বুঝতে পারবেন।

‘ভাইজান এলো রে’ ছবিতে শাকিব, শ্রাবন্তী ও পায়েল ছাড়া আরো অভিনয় করেছেন দীপা খন্দকার, রজতাভ দত্ত প্রমুখ। ছবিটি পরিচালনা করেছেন জয়দীপ মুখার্জি। আসন্ন রোজার ঈদে ছবিটি দুই বাংলায় মুক্তি পাওয়ার কথা শোনা যাচ্ছে।


ঢাকা, রবিবার, মে ২০, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৩৮৮১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন