সর্বশেষ
বুধবার ৭ই অগ্রহায়ণ ১৪২৫ | ২১ নভেম্বর ২০১৮

আলিয়ার সঙ্গে রণবীরের প্রেম গুঞ্জন নাকি সত্যি

মঙ্গলবার, মে ২৯, ২০১৮

61EDg1EZJaL._SL1296_.jpg
বিডিলাইভ ডেস্ক :

বলিউডে বিয়ের ধুম চলছে। চলতি বছরে বিয়ের সানাইয়ের সুরের কাছে বিচ্ছেদের মতো ঘটনা ম্লান হয়ে গেছে। বাঘা বাঘা সব তারকারা গাঁটছাড়া বাঁধার জন্য এ বছরকে যেন শুভ মনে করছেন। তবে এরমধ্যেই সাত পাকে বাঁধা পড়েছেন বিরাট-আনুষ্কা, সোনম- আনন্দ, নেহা ধুপিয়া-অঙ্গদ বেদি। আরেক তারকা জুটি রণবীর সিং-দীপিকা পড়ুকোনের প্রেমও এখন গাঁটছড়া বাঁধার অপেক্ষায়।

এরই মাঝে বি-টাউনের এখন নতুন চর্চার বিষয় রণবীর কাপুর ও আলিয়া ভাটের প্রেম। এবার তাদের প্রেমের গুঞ্জনে কার্যত শিলমোহর রণবীর। 'ব্রহ্মস্ত্র' শ্যুটিংয়ের সময় থেকেই আলিয়া-রণবীরের প্রেমের খবর শোনা যায়।

তারপর থেকে একসঙ্গে সিনেমা দেখতে যাওয়া, ডিনারে যাওয়া, এমনকি সোনম-আনন্দের বিয়েতেও একসঙ্গে গিয়েছিলেন রণবীর আলিয়া। যদিও তারা দুজনে কিন্তু এ বিষয়ে 'স্পকটি নট' নীতি নিয়েছিলেন। তবে জল্পনার মাঝে শেষমেশ মুখ খুলেছিলেন আলিয়া।

আলিয়া জানান ''আমি জানি না রণবীর এসব গুজব শুনে ঠিক কী ভাবছে? আসলে আমি এ বিষয়ে ওকে কখনো জিজ্ঞাসা করিনি। রণবীর আমায় পছন্দ করে ও এমনটা কখনো বলেনি আমায়। এ ধরনের কোনো অনুভূতিই নেই আমাদের মধ্যে। ও খুব ভালো মানুষ। আমি ভাগ্যবান যে এই সময়টা আমি ওর সঙ্গে আছি।''

আলিয়ার এই বক্তব্যের মধ্যে রণবীরের সঙ্গে তার সম্পর্কে সত্যতা নিয়ে 'না', বা 'হ্যাঁ' কোনো কিছুই স্পষ্ট হয়নি। তবে এবার এ বিষয়ে মুখ খুললেন খোদ রণবীর নিজেই।

আলিয়ার সঙ্গে সম্পর্কের বিষয়ে রনবীর বলেন ''এটা এক্কেবারই নতুন, তাই এখনই এ বিষয়ে  কিছু বলার নেই''। রণবীরের এই কথাতে তিনি কার্যত আলিয়ার সঙ্গে তার সম্পর্কের সত্যতা এক প্রকার স্বীকার করে নিলেন বলাই যায়।

অন্যদিকে, রণবীর-ক্যাটরিনার সম্পর্ক নিয়ে নীতু সিং, ঋষি কাপুরের সম্মতি যে ছিল না একথা সকলের জানা। তবে আলিয়ার ক্ষেত্রে কিন্তু নীতু সিং, ঋষি কাপুরের সম্মতি রয়েছে বলেই শোনা যাচ্ছে।


ঢাকা, মঙ্গলবার, মে ২৯, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ১৭৭১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন