সর্বশেষ
মঙ্গলবার ৬ই অগ্রহায়ণ ১৪২৫ | ২০ নভেম্বর ২০১৮

লক্ষ্মীপুরে ৮ দিনে ৪৯ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

বুধবার, মে ৩০, ২০১৮

14.jpg
লক্ষ্মীপুর প্রতিনিধি :

লক্ষ্মীপুরে আইনশৃঙ্খলা বাহিনীর মাদক বিরোধী অভিযানে বিগত ৮ দিনে ছাত্রলীগ নেতাসহ ৪৯ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবার রাত থেকে বুধবার দুপুর পর্যন্ত জেলার সদর, রায়পুর, রামগঞ্জ ও রামগতি উপজেলা চন্দ্রগঞ্জ থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এ শীর্ষ মাদক ব্যবসায়ীদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ ইয়াবা ও গাঁজা উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতদের মধ্যে রয়েছে, কফিল উদ্দিন ডিগ্রী কলেজ ছাত্রলীগের সভাপতি বোরহান উদ্দিন, শীর্ষ মাদক ব্যবসায়ী আব্দুল মালেক প্র. হেঞ্জুসহ ৪৯ জন মাদক ব্যবসায়ী। তারা সবাই স্বরাষ্ট্র মন্ত্রণালয় ও পুলিশ হেডকোয়ার্টারের তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী বলে জানায় পুলিশ।

জেলা গোয়েন্দা পুলিশ সাংবাদিকদের জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সদরের চন্দ্রগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে কফিল উদ্দিন ডিগ্রী কলেজের সভাপতি বোরহান উদ্দিনকে ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়। একই রাতে লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ পশ্চিম বাজার এলাকায় অভিযান চালিয়ে শীর্ষ মাদক ব্যবসায়ী আব্দুল মালেক প্র. হেঞ্জুকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে ১০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। এছাড়াও লক্ষ্মীপুর পৌর শহরের সমসেরাবাদ এলাকায়, পৌর ৬নং ওয়ার্ডেন বাঞ্চানগর ও জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সর্বমোট ৪৯ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

লক্ষ্মীপুর পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন সাংবাদিকদের জানান, গ্রেপ্তারকৃতরা স্বরাষ্ট্রমন্ত্রণালয় ও পুলিশ হেডকায়োর্টারস এর তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। মাদক ব্যবসায়ীরা যে দলেরই হোক, কোন ছাড় দেওয়া হবে না। মাদক নির্মূল না হওয়া পর্যন্ত এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।


ঢাকা, বুধবার, মে ৩০, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এইচ এই লেখাটি ৮৬১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন