সর্বশেষ
মঙ্গলবার ৬ই অগ্রহায়ণ ১৪২৫ | ২০ নভেম্বর ২০১৮

মানবাধিকার অগ্রাধিকার শান্তি স্বর্ণপদক-২০১৮ পেলেন শাহ্ আলম শাহী

শনিবার, জুন ২, ২০১৮

ddd.jpg ছবি উৎস : বিডিলাইভ২৪
দিনাজপুর প্রতিনিধি :

সাংবাদিকতায় বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ 'মানবাধিকার অগ্রাধিকার শান্তি স্বর্ণপদক' ২০১৮ পেলেন সাংবাদিক শাহ্ আলম শাহী।

রাজধানী ঢাকায় শনিবার দুপুরে সাংবাদিক শাহ্ আলম শাহী'কে আনুষ্ঠানিকভাবে এ শান্তি স্বর্ণপদক- ২০১৮ তুলে দিয়েছে হিউম্যান রাইটস রিভিউ সোসাইটি।

জাতীয় যাদুঘর সুফিয়া কামাল মিলনায়তনে হিউম্যান রাইটস রিভিউ সোসাইটি আয়োজিত 'আমাদের অর্থনীতিতে মৎস্য ও প্রাণি সম্পদির ভূমিকা' শীর্ষক আলোচনা সভা এবং গুণিজন সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, সাবেক অতিরিক্ত সচিব বিশিষ্ট কথা সাহিত্যিক মঈন উদ্দীন কাজল।

হিউম্যান রাইটস রিভিউ সোসাইটি’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও প্রধান এডভোকেট সাঈদুল হক সাঈদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিভিন্ন সংগঠনের প্রধান, শিক্ষাবিদ, মানবাধিকারকর্মী, সাহিত্যিক, শিল্পী, সাংবাদিক, আইনজীবীসহ প্রমুখ বক্তব্য রাখেন।

উল্লেখ্য, সাংবাদিক শাহ্ আলম শাহী চ্যানেল আই, দৈনিক মানবজমিন এবং রেডিও আমার এর স্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত আছেন। এছাড়াও তিনি গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ক উন্নয়ন সংস্থা 'সিসিডি-বাংলাদেশ' এর আঞ্চলিক সমন্বয়কারী 'জাতীয় ভেজাল প্রতিরোধ ফাউন্ডেশন' এবং মানবাধিকার সংস্থা 'আইন সহায়তা ও পরিবেশ সংরক্ষণ কেন্দ্রের সমন্বয়ক' বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় স্থায়ী কমিটি’র সদস্য ও ওয়ার্ল্ড গ্রীণ ক্লাবের ভাইস-চেয়ারম্যানের দায়িত্বে রয়েছেন।
 
সম্প্রতি সাংবাদিক শাহ আলম শাহী সাংবাদিকতায় বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ জাতীয়সহ বেশ কিছু পুরস্কার অর্জন করেছেন।


ঢাকা, শনিবার, জুন ২, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৩৭৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন