সর্বশেষ
মঙ্গলবার ১০ই আশ্বিন ১৪২৫ | ২৫ সেপ্টেম্বর ২০১৮

আইপিএল বেটিংয়ের অভিযোগ স্বীকার করলেন আরবাজ খান

শনিবার, জুন ২, ২০১৮

image.jpg
বিডিলাইভ ডেস্ক :

আইপিএলে বেটিংয়ের সঙ্গে জড়িত রয়েছেন বলিউড অভিনেতা আরবাজ খান -এমন সন্দেহ দানা বেঁধেছিল আগেই। প্রয়োজনীয় নথি জোগাড় করে শুক্রবার তাকে ডেকেও পাঠায় পুলিশ। আর আজ শনিবার পুলিশি জেরার মুখে আইপিএলে বেটিংয়ের সঙ্গে যুক্ত থাকার কথা নিজ মুখে স্বীকারও করে নিয়েছেন আরবাজ খান।

জুয়ারি সোনু জালানকে জিজ্ঞাসাবাদ করে আরবাজের নাম পায় থানে থানার ক্রাইম ব্রাঞ্চের অ্যান্টি-এক্সটারশন সেল। পরে তাকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়। জালানের সামনে তাকে মুখোমুখি বসিয়ে বেটিংয়ে জড়িত থাকার বিষয়টি নিশ্চিত করে পুলিশ। সালমান খানের ছোট ভাইয়ের এই স্বীকারোক্তিতে শুরু হয়ে গিয়েছে তোলপাড়।

পুলিশের সিনিয়র কর্মমর্তা ও অ্যান্টি-এক্সটারশন সেলের প্রধান প্রদীপ শর্মা সংবাদ মাধ্যমকে জানান, একে-অপরকে পাঁচ বছর ধরে চিনতেন আরবাজ ও জালান। আইপিএল জুয়ারি চক্রের মূল হোতাও এই জালান। তার সঙ্গে আন্ডারওয়ার্ল্ড ডন দাউদ ইব্রাহিমেরও যোগ রয়েছে বলে সন্দেহ। জিজ্ঞাসাবাদে একজন পাকিস্তানি রাজনীতিবিদের নামও উঠে এসেছে বলে জানান প্রদীপ শর্মা।

গত ১৫ মে, আইপিএল বেটিংয়ে যুক্ত চারজনকে গ্রেফতার করে মুম্বাইয়ের থানে পুলিশ। এদের মধ্যে ছিল সোনু জালান। পুলিশি জেরার মুখে সোনু স্বীকার করেন, বলিউড অভিনেতা আরবাজ খানও তাদের সঙ্গে আইপিএল বেটিংয়ে জড়িত। এর পরই থানের অপরাধ দমন শাখা থেকে আরবাজকে ডেকে পাঠানো হয়।

ভারতীয় মিডিয়ার খবর অনুযায়ী, আইপিএল বেটিংয়ে প্রায় তিন কোটি টাকা হেরেছেন আরবাজ খান। তাকে এ ব্যাপারে হুমকিও দিয়েছিলেন জালান।


ঢাকা, শনিবার, জুন ২, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ২৮৭০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন