সর্বশেষ
মঙ্গলবার ১০ই আশ্বিন ১৪২৫ | ২৫ সেপ্টেম্বর ২০১৮

লক্ষ্মীপুরে মাদক বিরোধী অভিযানে আটক ৩৬

শনিবার, জুন ২, ২০১৮

Pic1.jpg
লক্ষ্মীপুর প্রতিনিধি :

লক্ষ্মীপুরে আইনশৃঙ্খলা বাহিনীর মাদক বিরোধী অভিযানে ৩৬ জনকে আটক করা হয়েছে। তাঁদের মধ্যে অধিকাংশই স্বরাষ্ট্রমন্ত্রণালয় ও পুলিশ হেডকোয়ার্টারস এর তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী বলে জানায় পুলিশ।

জানা যায়, লক্ষ্মীপুর সদর উপজেলার ১৫নং লাহারকান্দি ইউপির ১নং ওয়ার্ডস্থ আটিয়াতলী এলাকায় গোয়েন্দা পুলিশ (ডিবি)  অভিযান চালিয়ে ৩শ পিস ইয়াবাসহ মোঃ শাহজাহান (২৯) এবং  সদর থানাধীন ২নং দক্ষিণ হামছাদী ইউপির ৬নং ওয়ার্ড গোপীনাথপুর এলাকায় অভিযান চালিয়ে ৫২ পিস ইয়াবা ট্যাবলেটসহ মো. নিজাম (২৫) কে আটক করা হয়।  তাঁরা দুইজনেই পেশাদার ইয়াবা ব্যবসায়ী বলে জানায় গোয়েন্দা পুলিশ।

এছাড়াও শুক্রবার রাত থেকে শনিবার দুপুর পর্যন্ত জেলার সদর, রায়পুর, রামগঞ্জ ও রামগতি উপজেলা  চন্দ্রগঞ্জ থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে শীর্ষ মাদক ব্যবসায়ীসহ ৩৬ জনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ ইয়াবা ও মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

লক্ষ্মীপুর পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন জানান, এদের মধ্যে অধিকাংশই স্বরাষ্ট্রমন্ত্রণালয় ও পুলিশ হেডকোয়ার্টারস এর তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী।  মাদক ব্যবসায়ীরা যে দলেরই হোক, কোন ছাড় দেওয়া হবে না।  মাদক নির্মূল না হওয়া পর্যন্ত এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।


ঢাকা, শনিবার, জুন ২, ২০১৮ (বিডিলাইভ২৪) // উ জ এই লেখাটি ৫১৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন