সর্বশেষ
শনিবার ৭ই আশ্বিন ১৪২৫ | ২২ সেপ্টেম্বর ২০১৮

চাঁদাবাজির মামলা: জামিন আবেদন নামঞ্জুর, কারাগারে রনি

সোমবার, জুন ৪, ২০১৮

11.jpg ছবি উৎস : বিডিলাইভ২৪
চট্টগ্রাম ব্যুরো :

চট্টগ্রাম বিজ্ঞান কলেজের অধ্যক্ষ জাহেদ খান’কে মারধর ও লাঞ্চিত করার ঘটনায় দায়ের করা চাঁদাবাজি মামলায় নগর ছাত্রলীগের সদ্য অব্যাহতি প্রাপ্ত সাবেক সাধারণ সম্পাদক নুরুল আজিম রনিকে কারাগারে প্রেরণ করেছেন চট্টগ্রামের একটি আদালত।

আজ সোমবার সকালে চীফ মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ ওসমান গণির আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে বিচারক তাকে কারাগারে প্রেরণ করেন। রনির পক্ষে আইনজীবী ছিলেন শেখ ইফতেখার সাইমুল চৌধুরী।

নগর পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) সাহাব উদ্দিন এ তথ্য নিশ্চিত করে বলেন, গত ৩ এপ্রিল নগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল আজিম রনির বিরুদ্ধে একটি মামলা (মামলা নং ৩(৪)১৮) করেন কলেজ শিক্ষক জাহেদ খান। এ মামলায় হাইকোর্ট থেকে তিনি ৪ সপ্তাহের জামিনে ছিলেন। জামিনের মেয়াদ শেষ হলে আজ আদালতে হাজিরা দিতে আসলে চিফ মেন্ট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তার জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে প্ররণের আদেশ দেন।

উল্লেখ্য, নগরীর চকবাজারের চট্টগ্রাম বিজ্ঞান কলেজের অধ্যক্ষ ড. জাহেদ খান’কে মারধর ও লাঞ্চিত করার ঘটনায় সদ্য বহিষ্কৃত নগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল আজিম রনিসহ ৭ ছাত্রলীগ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছিলো চকবাজার থানায়।


ঢাকা, সোমবার, জুন ৪, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এইচ এই লেখাটি ১৪৫৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন