সর্বশেষ
মঙ্গলবার ৩রা আশ্বিন ১৪২৫ | ১৮ সেপ্টেম্বর ২০১৮

সুজান নয়, অন্য নারীর কারণে অর্জুন-জেসিয়ার বিচ্ছেদ

মঙ্গলবার, জুন ৫, ২০১৮

61EDg1EZJaL._SL1296_.jpg
বিডিলাইভ ডেস্ক :

বলিউড তারকা অর্জুন রামপাল আর মেহের জেসিয়ার ২০ বছরের সংসার ভেঙে গেল। তবে এই সম্পর্ক এক দিন না একদিন ভাঙারই ছিল। এই তারকা দম্পতি তাদের দুই মেয়ের মুখের দিকে তাকিয়ে কোনোমতে বাঁচিয়ে রেখেছিলেন এই চিড় ধরা সম্পর্ক। বেশ কিছুদিন ধরে অর্জুন আর মেহের আলাদা থাকতে শুরু করেন।

অর্জুন-মেহেরের দীর্ঘ এই সম্পর্ক ভাঙার পেছনে হৃতিক রোশনের সাবেক স্ত্রী সুজানের নামই শোনা যায়। বিটাউনে একই কথা, অর্জুনের জন্যই হৃতিক-সুজানের ছাড়াছাড়ি হয়। আর একই কারণে অর্জুন-মেহেরের সংসারও টিকল না।

তবে এখন শোনা যাচ্ছে অর্জুন-মেহেরের ডিভোর্সের পেছনে সুজান নয়, অন্য এক নারীর হাত রয়েছে। আর তিনি হলেন নাতাশা স্টাঙ্কোভিক। সারবিয়ার মডেল, নৃত্যশিল্পী ও অভিনয়শিল্পী। ব্যালে নাচের শিল্পী হিসেবে তিনি বেশি পরিচিত। ১৭ বছর এই নাচের চর্চা করছেন। এখন তিনি কাজ করছেন বলিউডে।

এই বলিউড সুন্দরীকে অর্জুনের ‘সত্যাগ্রহ’ এবং ‘ড্যাডি’ ছবিতে নাচতে দেখা গেছে। ‘সত্যাগ্রহ’ ছবির সেটে অর্জুনের সঙ্গে নাতাশার প্রথম পরিচয়। তবে তাঁদের বন্ধুত্ব গাঢ় হয় ‘ড্যাডি’ ছবির সেটে। ইদানীং অর্জুন-নাতাশা ঘনিষ্ঠতা নাকি আরো বেড়েছে।

নাতাশার সবার নজরে আসেন বাদশার ‘ডিজেওয়ালে বাবু’র গানের মাধ্যমে। সম্প্রতি ‘ফুকরে রিটার্নস’ ছবির ‘মেহেবুবা’ গানের সঙ্গে এই বলিউড সুন্দরীকে নাচতে দেখা গেছে। এখন দেখার বিষয়, অর্জুন-নাতাশার সম্পর্কের জল কত দূর গড়ায়।


ঢাকা, মঙ্গলবার, জুন ৫, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ২৭৬৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন