সর্বশেষ
শনিবার ৩রা অগ্রহায়ণ ১৪২৫ | ১৭ নভেম্বর ২০১৮

কলকাতায় কঠিন লড়াইয়ের মুখে সালমান-শাকিব-জিৎ

বৃহস্পতিবার, জুন ৭, ২০১৮

File-Photo-1294332.jpg
বিডিলাইভ ডেস্ক :

শাকিব খান বাংলা চলচ্চিত্রের সবচেয়ে বড় সুপারস্টার। এছাড়া কলকাতায়ও বর্তমানে তিনি ব্যাপক জনপ্রিয়। একাধিক ছবি এবং স্টেজ শো দিয়ে ইতিমধ্যেই সেখানকার দর্শক ও চলচ্চিত্র নির্মাতাদের মন জয় করে নিয়েছেন। এবার দর্শকদের সঙ্গে নিয়েই কলকাতায় কঠিন লড়াইয়ে নামতে চলেছেন বাংলাদেশি সুপারস্টার শাকিব খান।

শাকিবের এ লড়াই জনপ্রিয়তার লড়াই, রূপালী পর্দার লড়াই। তাও আবার একজন নয়, দুজন। একজন হচ্ছেন কলকাতার সুপারস্টার জিৎ, অন্যজন বলিউড সুপারস্টার সালমান খান।

আসছে ঈদে কলকাতায় মুক্তি পাচ্ছে শাকিব খানের ‘ভাইজান এলো রে’ ছবিটি। একই সময়ে সেখানে মুক্তি পাওয়ার কথা রয়েছে জিৎ অভিনীত ‘সুলতান দ্র সেভিয়ার’ এবং তারচেয়ে বড় সুপারস্টার সালমান খানের ‘রেস থ্রি’ ছবি দুটিরও।

হিরো হিসেবে কলকাতায় জিতের রয়েছে অন্যরকম চাহিদা। অ্যাকশন হিরো হিসেবে বর্তমানে জিতের বিকল্প কাউকেই ভাবেন না কলকাতাবাসী। কাজেই তার অ্যাকশনে ভরপুর ‘সুলতান দ্য সেভিয়ার’ যে ভালো অবস্থানে থাকবে সে কথা বলাই যায়।

অন্যদিকে বলিউড নায়ক সালমান খানের ভক্ত গোটা ভারত জুড়েই। তার বিগ বাজেটের ‘রেস থ্রি’ মুক্তি আগে থেকেই আলোচনার শীর্ষে। তারকায় ঠাসা এ ছবিতে সালমানের চোখ ধাঁধানো অ্যাকশন এবং গাড়ির রেস দেখতে মুখিয়ে রয়েছেন দর্শক।

তবে এবার দেখার পালা জিৎ-সালমানদের টেক্কা দিয়ে কতটা সাফল্য ঘরে তুলতে পারে শাকিবের ‘ভাইজান এলো রে’। কলকাতার এ ছবিটি পরিচালনা করেছেন জয়দীপ মুখার্জি। এত শাকিব রয়েছেন দ্বৈত চরিত্রে। নায়িকাও দুজন। শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও পায়েল মুখার্জি।


ঢাকা, বৃহস্পতিবার, জুন ৭, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১৪১০৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন