সর্বশেষ
বৃহঃস্পতিবার ১লা অগ্রহায়ণ ১৪২৫ | ১৫ নভেম্বর ২০১৮

সাশ্রয়ী দামে নতুন দুই ফোন আনলো এইচটিসি

শনিবার, জুন ৯, ২০১৮

HTC-Desire-12-770x432.jpg
বিডিলাইভ ডেস্ক :

সাশ্রয়ী দামে বাজারে নতুন দুই ফোন আনলো এইচটিসি। ফোনগুলো হলো ডেসায়ার ১২ এবং ডেসায়ার ১২ প্লাস। এই ফোনদুটি পাওয়া যাবে কোম্পানির অনলাইন স্টোর ও সব রিটেল শপে।

ডেসায়ার ১২ এবং ডিসায়ার ১২ প্লাসে রয়েছে ১৮:৯ ডিসপ্লে আর অ্যাক্রালিক ব্যাক ফিনিশ।

ডিসায়ের ১২ প্লাস এ রয়েছে ডুয়াল রিয়ার ক্যামেরা এবং ডিসায়ের ১২ ফোনে আছে সিঙ্গেল রিয়ার ক্যামেরা। ডিসায়ের ১২ এবং ডিসায়ের ১২ প্লাসে আছে যথাক্রমে ৫ মেগাপিক্সেল ও ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

ডেসায়ের ১২ ফোনে ৫.৫ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। ফোনে রয়েছে কোয়াড কোর মিডিয়াটেক এমটি৬৭৩৯ চিপসেটট আর ৩জিবি র‌্যাম এবং ৩২ জিবি স্টোরেজ। ফোনের পিছনে আছে একটি সিঙ্গেল আটফোকাস ১৩ মেগাপিক্সেল ক্যামেরা। এই ফোনে এলইডি ফ্লাশগান আছে। এতে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। এর ব্যাটারি ২৭৩০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের।

ডেসায়ার ১২ প্লাসে ফোনটিতে রয়েছে ৬ ইঞ্চির এইচডি প্লাস আইপিএস ডিসপ্লে। এতে রয়েছে ৬ ইঞ্চির এইচডি প্লাস আইপিএস ডিসপ্লে। এই ফোনে আছে অক্টাকোর কোয়ালকম স্ন্যাপড্রাগন কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৫০ চিপসেট, ৩ জিবি র‌্যাম এবং ৩২ জিবি স্টোরেজ। ফোনটিতে ডুয়েল ক্যামেরা সেটিংস আছে। একটি ১৩ মেগাপিক্সেলের, অন্যটি ২ মেগাপিক্সেলের। এর সেলফি ক্যামেরা ৮ মেগাপিক্সেলের। ব্যাটারি ২৯৬৫ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের। ফোন দুইটির দাম ২০ হাজার টাকার মধ্যে।


ঢাকা, শনিবার, জুন ৯, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ২৭০০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন