সর্বশেষ
সোমবার ৯ই আশ্বিন ১৪২৫ | ২৪ সেপ্টেম্বর ২০১৮

মৃত্যুর গুজবে ক্ষুব্ধ এটিএম শামসুজ্জামান যা বললেন(ভিডিও)

মঙ্গলবার, জুন ১২, ২০১৮

c77dba70a6c6e14cb9870095e28a52c5_0.jpg
বিডিলাইভ ডেস্ক :

দেশীয় বিনোদনের অন্যতম জনপ্রিয় অভিনেতা এটিএম শামসুজ্জামান মারা গেছেন সোমবার দিবাগত রাতে এমন গুজব ছড়িয়ে পড়ে। এ খবর শুনে অনেকে ফেসবুকে তার জন্য শোক জানান। অনেক সহকর্মী ও শুভাকাঙ্খীরা তার মৃত্যুর খবর স্ট্যাটাস দিয়ে জানিয়ে দিচ্ছিলেন। কেউবা তার আত্মার শান্তি চেয়ে স্ট্যাটাস দিয়েছেন।

সে সময় স্বনামধন্য একটি টিভি চ্যানেলের স্ক্রলেও এ অভিনেতার মৃত্যুর খবর প্রচার করে যাচ্ছিল। মজার কথা হচ্ছে, ঠিক সে সময়ে এ অভিনেতা তার পুরান ঢাকার বাসায় বিশ্রাম নিচ্ছিলেন। চারদিকে যখন তার মৃত্যুর গুজব ছড়াচ্ছে তার কিছুক্ষণ পরেই ফেসবুকে এক লাইভে আসেন এ অভিনেতা। এসেই ক্ষোভ উগড়ে দিলেন এবং জানান দেন সম্পূর্ণ সুস্থ আছেন তিনি।

এ সময় সেই বেসরকারি টিভি চ্যানেলে ভুয়া খবর প্রচারেও সমালোচনা করেন। তিনি বলেন, 'এবার এবং আগেও বেশ কয়েকবার যারা আমার মৃত্যুর গুজব ছড়িয়েছেন তারা ইতর লোক। আর একাত্তর চ্যানেলের মত এমন একটা চ্যানেল কীভাবে এমন নিউজ করে। তারা তো আমার বাসায় একটা ফোন করে খোঁজ নিতে পারতেন।'

রাগ করেই তিনি বলেন, ‘এসব করে তো লাভ নাই। যারা মৃত্যুর গুজব ছড়িয়েছে তারা গাঁজা খায় মনে হয়। যেদিন মারা যাবো সেইদিন তো আর কেউ বাঁচিয়ে রাখতে পারবে না।’

এটিএম শামসুজ্জামান বাংলাদেশের বর্ষীয়ান কাহিনীকার, সংলাপ রচয়িতা, চিত্রনাট্যকার, চলচ্চিত্র পরিচালক এবং অভিনেতা। গত এপ্রিলেও একবার মৃত্যুর গুজব ওঠে এই অভিনেতার।



ঢাকা, মঙ্গলবার, জুন ১২, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ১৮৪৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন