সর্বশেষ
সোমবার ৫ই অগ্রহায়ণ ১৪২৫ | ১৯ নভেম্বর ২০১৮

ধর্মগুরুর আশ্রম থেকে ৬০০ নারী শিষ্য নিখোঁজ

সোমবার, জুন ১৮, ২০১৮

image-55497-1529312422.jpg
বিডিলাইভ ডেস্ক :

ধর্ষণে অভিযুক্ত স্ব-ঘোষিত বাবা দাতী মহারাজের আশ্রম থেকে ৬০০ নারী শিষ্য নিখোঁজ হয়েছেন।। রাজস্থানের আলাওয়াজে অবস্থিত ‘দাতী মহারাজের’ আশ্রম থেকে ওই ৬০০ তরুণী উধাও হয় বলে অভিযোগ উঠেছে। কিন্তু এরপরও বর্তমানে সেখানে আরও ১০০ জন তরুণী রয়েছে বলে জানা গেছে।

দাতীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছেন ২৫ বছরের এক তরুণী। রোববার ভারতের দিল্লির ফতেহপুরে স্বঘোষিত এ ধর্মগুরুর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন ওই তরুণী।

ওই তরুণীর দাবি, একদশক ধরে তিনি দাতী মহারাজের আস্তানায় শিষ্যা হিসেবে কাজ করছেন। এ সময়ের মধ্যে তাকে গণধর্ষণ করে ধর্মগুরু ও তার দুই সঙ্গী। এরই মধ্যে কোনো একদিন আশ্রম থেকে কৌশলে পালায় ওই তরুণী।

ওই তরুণীর অভিযোগ. দাতী মহারাজের এক শিষ্যা তাকে জোর করে ঘরে ঢুকিয়ে দিয়ে দরজা বন্ধ করে দিত। অন্য নারীদের উপরেও অত্যাচার চালিয়েছেন স্বঘোষিত এই ধর্মগুরু দাতী মহারাজ।

দাতী মহারাজকে অবিলম্বে গ্রেপ্তারের দাবি জানান দিল্লির মহিলা কমিশন। এদিন রাজস্থানে দাতীর আশ্রমে হানা দেয় পুলিশ। তবে তিনি আশ্রমে ছিলেন না। অভিযুক্তের বিরুদ্ধে জারি হয়েছে লুকআউট নোটিস।

পুলিশ জানতে পেরেছে, আশ্রমে থাকতেন প্রায় ৬০০জন নারী শিষ্য। কারওরই খোঁজ মিলছে না। তার বাড়ি ফিরে গেছেন না কি পাচার করা হয়েছে, তা তদন্ত করে দেখা হচ্ছে।


ঢাকা, সোমবার, জুন ১৮, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১৩২৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন