সর্বশেষ
বৃহঃস্পতিবার ৫ই আশ্বিন ১৪২৫ | ২০ সেপ্টেম্বর ২০১৮

আনুশকার ব্যবহারে স্তম্ভিত হয়ে যা বললেন সেই পথচারী

মঙ্গলবার, জুন ১৯, ২০১৮

anushka-sharma-virat.jpg
বিডিলাইভ ডেস্ক :

সম্প্রতি মুম্বাইতে রাস্তা দিয়ে যেতে যেতে আনুশকা দেখেন, এক ব্যক্তি গাড়ি থেকে প্লাস্টিক ফেলছেন রাস্তায়।  আর তা দেখে রাগ সামলাতে পারেননি বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আনুশকা শর্মা। এসময় নিজের গাড়ি থামিয়ে ওই ব্যক্তির সাথে কথা বলেন আনুশকা।

আরহান সিং নামের ওই ব্যক্তিকে নিজের গাড়ি থামিয়ে আনুশকা বেশ গম্ভীরভাবে বলেন যে, আপনি রাস্তায় ময়লা ফেলছেন কেন? মনে রাখবেন, রাস্তায় আপনি এভাবে প্লাস্টিক ফেলতে পারেন না। এর জন্য তো ডাস্টবিন রয়েছে। সেখানে ফেলবেন।

এরপর ১৭ জুন, রবিবার পুরো ঘটনাটির ভিডিও করে সামাজিক মাধ্যমে শেয়ার করেন আনুশকার স্বামী বিরাট কোহলি। এরপর অনেকেই সামাজিক মাধ্যমে আনুশকার এই পরিবেশ সচেতনতার প্রশংসা করেন। এমনটাও প্রশ্ন উঠছে আনুশকা ওই ব্যক্তির সাথে যে ব্যবহার করেছেন, তা আদৌ ঠিক ছিল কি?

এদিকে সামাজিক মাধ্যমে ১৮ জুন, সোমবার মুখ খুলেছেন আরহান সিং নামের ওই ব্যক্তি। তিনি রীতিমতো অবাক হয়েছেন আনুশকার ব্যবহার দেখে।


সামাজিক মাধ্যমে আরহান বলেছেন, এই পোস্টের মাধ্যমে আমার কোনো প্রচার পাওয়ার উদ্দেশ্য নেই। ভয়ংকর! গাড়ি চালানোর সময় অসচেতন ভাবে আমি ছোট একটি প্লাস্টিক রাস্তায় ফেলেছিলাম। এ সময় আনুশকা হঠাৎ তার গাড়ি থামিয়ে চিৎকার করছেন। আমার অসচেতনতার জন্য আমি ক্ষমা চাইছি। কিন্তু আনুশকা যদি অন্যভাবে কথাটা বলতেন, তা হলে কি তার তারকাসুলভ ওজন কিছু কমে যেত? ভুল করে আমার গাড়ি থেকে প্লাস্টিক পড়েছে, মুখ থেকে তো নোংরা ভাষা বেরোয়নি।

এদিকে আরহানের মা গীতাঞ্জলি এলিজাবেথ সামাজিক মাধ্যমে আনুশকা ও বিরাটকে উদ্দেশ্য করে বলেছেন, আপনারা দুজন ভিডিওটি পোস্ট করে গোপনীয়তা রক্ষার মৌলিক অধিকার ভেঙেছেন। আপনারা হয়ত নিজেদের জগতে অনেক ক্ষমতা রাখেন, কিন্তু এই কাজটা সম্ভবত করেছেন সস্তা পাবলিসিটির জন্য। আপনারা আমার ছেলের মুখটা ঝাপসা না করেই পোস্ট করলেন!


ঢাকা, মঙ্গলবার, জুন ১৯, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৫১৫৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন