সর্বশেষ
বুধবার ১১ই আশ্বিন ১৪২৫ | ২৬ সেপ্টেম্বর ২০১৮

আনুশকার সঙ্গে বিয়ের গুঞ্জন, প্রভাসের এবারের উত্তরটি ব্যতিক্রম

মঙ্গলবার, জুন ১৯, ২০১৮

full_1752958455_1507122629.jpg
বিডিলাইভ ডেস্ক :

বাহুবলী টু করার পর প্রভাস আর আনুশকা শেঠি সম্পর্ক নিয়ে অনেক আলোচনা-সমালোচনার ঝড় উঠেছিল। সেই ঝড় শেষ পর্যন্ত বিয়ের দিকে নিয়ে এলো। সিনে মহলে তাদের বিয়ের ব্যাপারে কানাঘুষা চলছে।

গুঞ্জনের আগুনে ঘি ঢেলেছে- আনুশকার বাবা-মা তাদের মেয়ের জন্য এ বছরের শেষ দিকে নিখুঁত বরের জন্য নানা আচার-অনুষ্ঠান পালন করার ঘটনায়। অন্যদিকে আবার প্রভাসের চাচা রাজু জানিয়েছেন, এ বছরের শেষের দিকে প্রভাস বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন।

ব্যাস, দুইয়ে দুইয়ে চার মিলিয়ে গুঞ্জনের সঠিক সমীকরণ মিলিয়ে নিয়েছেন সবাই। এবং রটে গেছে এই খবর যে, ডিসেম্বরে বাগদান সারবেন এ জুটি!

অবশেষে আনুশকার সঙ্গে প্রেম ও বিয়ের এই গুঞ্জন নিয়ে মুখ খুলেছেন প্রভাস। ভারতীয় একটি সংবাদমাধ্যমকে এ প্রসঙ্গে প্রভাস বলেন, এটা আমার ব্যক্তিগত ব্যাপার এবং তাই এ ব্যাপারে আমি কিছুই প্রকাশ করতে চাই না।

প্রভাস আরো বলেন, তিনি যখন বিয়ের সিদ্ধান্ত নেবেন, তখন তা ভক্তদের জানাবেন। আনুশকার সঙ্গে বিয়ের গুঞ্জন নিয়ে প্রায়ই প্রশ্নের মুখোমুখি হতে হয় প্রভাসকে। গুঞ্জন নিয়ে এর আগে প্রভাস বলেছিলেন, আমি আসলে এমনটাই ধারণা করছিলাম। এক অভিনেত্রীর সঙ্গে একাধিক সিনেমায় কাজ করলে মানুষ এ ধরনের গুঞ্জন ছড়ায়।

তবে প্রভাসের এবারের উত্তরটি ব্যতিক্রম। তার সাম্প্রতিক এই প্রতিক্রিয়া যেন লুকানো বিরক্তি ইঙ্গিত করে এবং এক্ষেত্রে আশ্চর্য হওয়ার কিছু নেই যদি তা ‘তিক্ত সত্য’ হয়।

প্রভাসের সঙ্গে বিয়ের গুঞ্জন নিয়ে এর আগে আনুশকা বলেছিলেন, আমরা খুব ভালো বন্ধু কিন্তু আমরা বিয়ে করছি না। বিয়ে নিয়ে আমার কোনো তাড়াহুড়ো নাই। এ যেন অনেকটা ডুবে ডুবে জল খাওয়ার মত। বোঝার উপায় নেই। তাইতো আনুষ্ঠানিক ঘোষণার আগ পর্যন্ত অপেক্ষা করতেই হবে।  


ঢাকা, মঙ্গলবার, জুন ১৯, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১৫৪০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন