সর্বশেষ
বুধবার ১১ই আশ্বিন ১৪২৫ | ২৬ সেপ্টেম্বর ২০১৮

বাংলাদেশ ক্রিকেট দল ওয়েস্ট ইন্ডিজ পৌঁছেছে

সোমবার, জুন ২৫, ২০১৮

15.jpg
বিডিলাইভ ডেস্ক :

সোমবার গভীর রাতে ওয়েস্ট ইন্ডিজ পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেট দল। গত শুক্রবার রাতে ক্যারিবীয়ান দ্বীপপুঞ্জের উদ্দেশ্যে রওনা হয় বাংলাদেশ। মাঝে দুবাই ও যুক্তরাষ্ট্রে ট্রানজিট ছিল বাংলাদেশ দলের। যুক্তরাষ্ট্রে এক রাত থেকেছিল তামিম-সাকিবরা।

২৪ জুন রোববার (ওয়েস্ট ইন্ডিজ সময় বিকেল ৪টায়) বাংলাদেশ দল অ্যান্টিগায় পৌঁছায়। বাংলাদেশ দল উঠেছে জলি বিচ রিসোর্টে। ২৫ জুন সোমবার (ওয়েস্ট ইন্ডিজ সময় দুপুর ২টায়) প্রথম দিনের অনুশীলনে নামবে বাংলাদেশ। দুপুর ২টা থেকে ৫টা পর্যন্ত অনুশীলন করবে স্যার ভিভিয়ান রিচার্ডস স্টেডিয়ামে।

যুক্তরাষ্ট্রে ঈদ পালন করেছেন টেস্ট অধিনায়ক সাকিব আল হাসান। যুক্তরাষ্ট্র থেকে সরাসরি অ্যান্টিগায় যোগ দেওয়ার কথা সাকিবের।

বাংলাদেশের প্রথম মিশন শুরু হবে টেস্ট দিয়ে। অ্যান্টিগায় ৪ জুলাই শুরু হবে প্রথম টেস্ট। ১২ জুলাই জ্যামাইকায় দ্বিতীয় টেস্ট। মূল মঞ্চে মাঠে নামার আগে ২৮-২৯ জুন দুদিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলার সুযোগ পাবেন টাইগাররা।

২২ জুলাই প্রথম ওয়ানডে। পরের দুটি ওয়ানডে ২৫ এবং ২৮ জুলাই। ৩১ জুলাই প্রথম টি-টোয়েন্টি সেন্ট কিটসে। ফ্লোরিডায় ৪ আগস্ট ও ৫ আগস্ট দুটি টি-টোয়েন্টি খেলবে সাকিবের দল।

বাংলাদেশ টেস্ট দল:
সাকিব আল হাসান(অধিনায়ক), মাহমুদউল্লাহ রিয়াদ, তামিম ইকবাল, ইমরুল কায়েস, লিটন কুমার দাস, মুশফিকুর রহিম, মুমিনুল হক, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, কামরুল ইসলাম রাব্বি, রুবেল হোসেন, নুরুল হাসান সোহান, আবু জায়েদ, নাজমুল হোসেন শান্ত, শফিউল ইসলাম।

স্ট্যান্ডবাই: ইয়াসিন আরাফাত, আবু হায়দার, নাঈম হাসান, মোসাদ্দেক হোসেন সৈকত, মোস্তাফিজুর রহমান। সূত্র: রাইজিং বিডি


ঢাকা, সোমবার, জুন ২৫, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এইচ এই লেখাটি ৭৬৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন