সর্বশেষ
শুক্রবার ৩০শে অগ্রহায়ণ ১৪২৫ | ১৪ ডিসেম্বর ২০১৮

'সঞ্জু' দেখে কেঁদেছেন সঞ্জয়, প্রতিক্রিয়া জানালেন 'সার্কিট' ও আমির

মঙ্গলবার, জুলাই ৩, ২০১৮

6_0.jpg
বিডিলাইভ ডেস্ক :

সঞ্জয় দত্তর বায়োপিক মুক্তি পেয়েছে। বক্স অফিসে দারুণ সাড়া ফেলেছে রাজকুমার হিরানির এই সিনেমা। সিনেমা দেখে একদিকে যেমন অনেক দৃশ্যে হাসি সামলানো ভার, তেমনিই অন্যদিকে, কিছু দৃশ্য চোখে জল এনে দেয়। কিন্তু যার জীবন নিয়ে এই সিনেমা, জেনে নেয়া যাক- তার প্রতিক্রিয়া কী।

সম্প্রতি হিরানি একটি সাক্ষাৎকারে সঞ্জয়ের প্রতিক্রিয়া জানিয়েছেন। তিনি বলেছেন, সিনেমা খুব ভালো লেগেছে সঞ্জুর। সিনেমা দেখে খুবই আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন। সিনেমা দেখার শেষে কেঁদে ফেলেছিলেন। আর অভিনেতা রণবীর কাপুরকে জড়িয়ে ধরেছিলেন। অনেকক্ষণ রণবীরকে জড়িয়ে ধরেছিলেন তিনি।

ইন্ডাস্ট্রিতে সঞ্জয়ের বন্ধুরাও এই সিনেমা সম্পর্কে তাদের প্রতিক্রিয়া জানিয়েছেন। এরমধ্যে রয়েছেন সঞ্জয়ের বন্ধু সার্কিট অর্থাৎ আরশাদ ওয়ারশি। তার টুইট-‘এখনও আপনি সঞ্জু না দেখলে ভুল করছেন। মজা, বন্ধুত্ব, হাসি, চোখের জল আর একটা কাহিনী। একটা মসৃণ সিনেমা। ..রাজু তুমি জাদুকর’।

আমির খানের টুইট-‘দুরন্ত সঞ্জু! বাবা-ছেলে ও দুই বন্ধুর অসাধারণ গল্প। রণবীর খুব ভালো অভিনয় করেছে। ভিকি কৌশলের অভিনয় এখনও আমার মন জুড়ে রয়েছে। আর একটা ভালো সিনেমা উপহার দেওয়ার জন্য ধন্যবাদ রাজু’।


ঢাকা, মঙ্গলবার, জুলাই ৩, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এইচ এই লেখাটি ৫৭৭৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন