সর্বশেষ
বৃহঃস্পতিবার ১লা অগ্রহায়ণ ১৪২৫ | ১৫ নভেম্বর ২০১৮

তিন দিনে 'সঞ্জু' সিনেমার যত রেকর্ড

মঙ্গলবার, জুলাই ৩, ২০১৮

90s-hairstyles-1615397438.jpg
বিডিলাইভ ডেস্ক :

অভিনেতা সঞ্জয় দত্তের জীবনের নানা ঘটনা নিয়ে নির্মিত 'সঞ্জু' সিনেমাটি গত ২৯ জুন মুক্তি পায়। এরপর থেকেই বক্স অফিসে একের পর এক রেকর্ড গড়ছে সিনেমাটি। সঞ্জয় দত্তের বৈচিত্র্যময় জীবনের কাহিনী এবং ট্রেইলারে রণবীরের দুর্দান্ত উপস্থাপন ভক্তদের সে আগ্রহ পৌঁছে দিয়েছে তুঙ্গে। আর বক্স অফিসে সে আগ্রহেরই প্রতিফলন ঘটেছে।

বক্স অফিসে সিনেমাটির শুরুটা হয়েছে আসাধারণ। প্রথম দিনে আয় করেছে ৩৪.৭৫ কোটি রুপি। মাত্র তিন দিনেই একশ কোটি রুপি আয়ের সিনেমার তালিকায় নাম লেখিয়েছে এটি। চলুন দেখে নিই তিন দিনে সঞ্জু সিনেমার যত রেকর্ড :  

১. চলতি বছরে মুক্তিপ্রাপ্ত সিনেমাগুলোর মধ্যে প্রথম দিনে সবচেয়ে বেশি আয়ের রেকর্ড গড়েছে সঞ্জু। এর আগে রেকর্ড ছিল সালমান খানের রেস-থ্রি সিনেমার দখলে। রেস-থ্রি প্রথম দিনে আয় করেছিল ২৯.১৭ কোটি রুপি। অন্যদিকে সঞ্জু সিনেমার আয় ৩৪.৭৫ কোটি রুপি।

২. রেস-থ্রি ও পদ্মাবত সিনেমাগুলোকে পেছনে ফেলে এ বছর প্রথম উইকেন্ডে সবচেয়ে বেশি আয়ের রেকর্ড গড়েছে সঞ্জু। প্রথম উইকেন্ডে এটির আয় ১২০.০৬ কোটি রুপি। অন্যদিকে রেস-থ্রি ও পদ্মাবত সিনেমার আয় যথাক্রমে ১০৬.৪৭ ও ১১৪ কোটি রুপি।

৩. প্রথম তিন দিনের আয়ের দিক থেকে সুলতান, টাইগার জিন্দা হ্যায়, বজরঙ্গি ভাইজান সিনেমার রেকর্ড ভেঙেছে সঞ্জু। প্রথম উইকেন্ডে সবচেয়ে বেশি আয়ের দিক থেকে বাহুবলি-দ্য কনক্লুশন সিনেমার পরই এর স্থান।

৪. বাহুবলি-দ্য কনক্লুশন সিনেমার রেকর্ড ভেঙে একদিনে সবচেয়ে বেশি আয়ের রেকর্ড দখল করেছে সঞ্জু। বাহুবলি-দ্য কনক্লুশন সিনেমার একদিনে সর্বোচ্চ আয় ছিল ৪৬.৫০ কোটি রুপি। রেকর্ড ভেঙে সঞ্জু সিনেমাটি আয় করেছে ৪৬.৭১ কোটি রুপি।

৫. সবচেয়ে দ্রুত একশ কোটি রুপি আয়ের সিনেমার তালিকায় বাহুবলি-দ্য কনক্লুশন সিনেমার পরই রয়েছে সঞ্জু। প্রথম তিন দিনে সঞ্জু সিনেমার আয় ১২০.০৬ কোটি রুপি। প্রভাস অভিনীত বাহুবলি-দ্য কনক্লুশন আয় করেছিল ১২৮ কোটি রুপি।

৬. রণবীর অভিনীত সিনেমাগুলোর মধ্যে প্রথম দিনে সবচেয়ে বেশি আয় করা সিনেমা ছিল বেশরম। সিনেমাটির প্রথম দিনের আয় ছিল ২১.৫৬ কোটি রুপি। সেই রেকর্ডও ভেঙেছে সঞ্জু। ইয়ে জাওয়ানি হ্যায় দেওয়ানি, বেশরম, অ্যায় দিল হ্যায় মুশকিল সিনেমাগুলোকে পেছনে ফেলে এখন প্রথম উইকেন্ডে রণবীরের সবচেয়ে বেশি আয়ের সিনেমা সঞ্জু।


ঢাকা, মঙ্গলবার, জুলাই ৩, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৫৮৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন