সর্বশেষ
সোমবার ৫ই অগ্রহায়ণ ১৪২৫ | ১৯ নভেম্বর ২০১৮

শক্তিশালী ব্যাটারির পাঁচ ফোন

মঙ্গলবার, জুলাই ৩, ২০১৮

nokia-2-itdoctor24.png
বিডিলাইভ ডেস্ক :

যারা শক্তিশালী ব্যাটারির ফোন খুঁজছেন তাদের জন্য পাঁচটি ফোনের খবর জানানো হলো।

নকিয়া ২
১ জিবি র‌্যামের নকিয়া টু অ্যানড্রয়েড গো এডিশনের অরিও অপারেটিং সিস্টেম চালিত। এতে আছে ৫.৫ ইঞ্চির ডিসপ্লে। এই ফোনের প্রসেসর স্ন্যাপড্রাগন ৪২৫। ব্যাকআপের জন্য ফোনটিতে ৪০০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি রয়েছে।

রেডমি নোট ৫ প্রো
শাওমির রেডমি নোট ৫ প্রোতে রয়েছে একটি ডুয়েল রিয়ার ক্যামেরা সেট আপ। এই ক্যামেরায় থাকছে ১২ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর আর ৫ মেগাপিক্সেলের সেকেন্ডারি সেন্সর। এছাড়াও এই ফোনের সামনে রয়েছে একটি ২০ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। ব্যাকআপের জন্য আছে ৪০০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি।

স্যামসাং গ্যালাক্সি এস নাইন প্লাস
স্যামসাং গ্যালাক্সি এস নাইন প্লাসে রয়েছে ৬.২ ইঞ্চি সুপার অ্যামোলিড ডিসপ্লে। ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও ১৮.৫:৯। ফোনের ভেতরে রয়েছে কোম্পানির নিজস্ব এক্সিনোস ৯৮১০ প্রসেসর। সঙ্গে রয়েছে ৪ জিবি র‌্যাম। এতে ৩৫০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি রয়েছে।

আসুস জেনফোন ম্যাক্স প্রো ওয়ান
আসুস জেনফোন ম্যাক্স প্রো ওয়ানে রয়েছে ৫.৯৯ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে। এই ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও ১৮:৯। এছাড়াও এই ফোনে থাকছে স্ন্যাপড্রাগন ৬৩৬ চিপসেট। ব্যাকআপের জন্য এই ফোনে আছে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি।

ওয়ান প্লাস সিক্স
ডুয়াল সিম ওয়ানপ্লাস ৬ এ প্রিলোডেড থাকবে লেটেস্ট অ্যানড্রয়েড ওরিও ৮.১। ওয়ানপ্লাস ৬ এ রয়েছে ৬.২৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও ১৮:৯। ওয়ানপ্লাস ৬ এর ভিতরে রয়েছে লেটেস্ট স্ন্যাপড্রাগন ৮৪৫ প্রসেসর। এই ফোনের ব্যাটারি ৩৩০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের।


ঢাকা, মঙ্গলবার, জুলাই ৩, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১০৫৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন