সর্বশেষ
শনিবার ৩রা অগ্রহায়ণ ১৪২৫ | ১৭ নভেম্বর ২০১৮

বৃহস্পতিবারের রাশিফল

বৃহস্পতিবার, জুলাই ৫, ২০১৮

9.jpg
বিডিলাইভ ডেস্ক :

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)
ধর্মস্থানে গিয়ে মনে শান্তি পাবেন। তবে পারিবারিক ক্ষেত্রে অতিরিক্ত ব্যয়ের প্রবণতায় সঞ্চয় বৃদ্ধিতে বাধা আসবে। গবেষণায় বিশেষ কৃতিত্ব লাভের সুযোগ আছে। উপস্থিত বুদ্ধির ব্যবহারে শত্রুর মোকাবিলা করতে পারবেন। প্রেমে তৃতীয় ব্যক্তির হস্তক্ষেপ সমস্যার সৃষ্টি করতে পারে।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
অর্থের অভাবে অগ্রগতি বিঘ্নিত হতে পারে। শত্রুদের অপচেষ্টা ব্যর্থ হবে। বৃষ লগ্নে জাত ব্যক্তির উপার্জন ও সঞ্চয় বৃদ্ধির যোগ আছে। প্রিয়জনের চিকিৎসার ব্যাপারে সফল আলোচনা হবে। প্রেমে সফলতার সুযোগ আসবে।

মিথুন: (২২মে–২১ জুন)
কর্মক্ষেত্রে সম্মান বৃদ্ধি ও সামাজিক প্রতিষ্ঠা লাভ করবেন। জন্মসূত্রে পাওয়া অর্থ দিয়ে ঋণশোধের উপায় হতে পারে। আত্মীয়দের ষড়যন্ত্রে প্রেমিক-প্রেমিকার মধ্যে দূরত্ব বৃদ্ধির আশঙ্কা দেখা যাচ্ছে। উচ্চতর শিক্ষার জন্য বাধা কেটে যেতে পারে।

কর্কট: (২২ জুন–২২ জুলাই)
ব্যবসায় বাড়তি ঝুঁকির ক্ষেত্রে রাশ টানাই ভালো। পরিবারের কারো উশৃঙ্খল আচরণে পারিবারিক সমস্যা বাড়বে। গুরুত্বপূর্ণ বৈঠক সফল হতে পারে। প্রেম নিয়ে পরিবারের সঙ্গে দূরত্ব দেখা দিতে পারে।

সিংহ: (২৩ জুলাই- ২৩ আগস্ট)
ব্যবসার জন্য ব্যাংক ঋণ মঞ্জুর হতে পারে। দিনের প্রথম ভাগে ভাই-বোনের বিষয় নিয়ে মা-বাবার সঙ্গে মনোমালিন্য হতে পারে। সন্তানের স্বাস্থ্যহানিতে উদ্বেগ জন্ম নেবে। দিনের মধ্যভাগে উপকারের প্রতিদানে উপহাস জুটতে পারে। সৃষ্টিশীল কাজের স্বীকৃতি পেতে পারেন। প্রেমের ক্ষেত্রে সামান্য কারণ নিয়ে সমস্যা দেখা দিতে পারে।

কন্যা: (২৪ আগস্ট–২৩ সেপ্টেম্বর)
রক্তচাপ ও রক্তে শর্করা বৃদ্ধিতে দৈহিক দুর্বলতার প্রকাশ পেতে পারে। মৌলিক চিন্তা ও পরিকল্পনায় সফল হবেন। বাড়তি উপার্জনের কোনো নতুন উপায় হাজির হতে পারে। আত্মীয়ের ব্যবহারে মানসিক ক্লেশ দেখা দিতে পারে। প্রেমের ক্ষেত্রে ভুল বোঝাবুঝির শিকার হতে পারেন।

তুলা: (২৪ সেপ্টেম্বর –২৩ অক্টোবর)
সমাজকল্যাণে শ্রম দিতে পারেন। কর্মক্ষেত্রে অতিরিক্ত পরিশ্রম ও বাড়তি দায়িত্বের চাপে শারীরিক ও মানসিক ক্লেশ দেখা দিতে পারে। পারিবারিক  সূত্রে অর্থ-সম্পত্তি প্রাপ্তির যোগ দেখা যাচ্ছে। প্রেমে সাফল্যের যোগ আছে।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
পুরনো বিনিয়োগ সূত্রে লাভ হতে পারে। কর্মক্ষেত্রে জটিল কাজের দায়িত্ব নিতে পারেন। দক্ষতা ও সততার মূল্য পেতে দেরি হলে হতাশ হবেন না। বুদ্ধিমত্তা ও বাস্তববোধের জন্য কর্মে পদোন্নতির যোগ আছে। প্রেমের ক্ষেত্রে তৃতীয় ব্যক্তির অশুভ দৃষ্টি পড়তে পারে।

ধনু: (২৩ নভেম্বর–২১ ডিসেম্বর)
ধনু লগ্নে জাত ব্যক্তির বিষয়-সম্পত্তির সুরক্ষায় আইনি সাহায্য নিতে হতে পারে। বয়স্কদের বাতজনিত সমস্যায় চলাফেরায় অসুবিধা ও কাজকর্মে ব্যাঘাত ঘটতে পারে। ভেস্তে যেতে পারে ভ্রমণ পরিকল্পনা। আলাপ-আলোচনার মাধ্যমে সম্পত্তি সংক্রান্ত সমস্যার সমাধানের আশা আছে। বন্ধুর মাধ্যমে প্রেমে অগ্রগতির সম্ভাবনা।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
প্রিয়জনের আচরণে মানহানির পরিস্থিতি হতে পারে। কোনো আত্মীয়ের অস্ত্রোপচারের সম্ভাবনা দেখা দিতে পারে। ধার্মিক ব্যক্তির সান্নিধ্যে মনে শান্তি পাবেন। দিনের অন্তভাগে বন্ধুর সাহায্য প্রেম সংক্রান্ত বিষয়ে সমস্যার সমাধান হতে পারে।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
আজকের দিনে আগুন থেকে বাড়তি সতর্কতা দরকার। স্ব-নিযুক্তি প্রকল্পে বিশেষ সাফল্য পাবেন। চারুকলার অনুশীলনে ব্যুৎপত্তি লাভের যোগ আছে। একাধিক উপায়ে অর্থাগমের সুযোগ আসতে পারে। পুরনো প্রেমিক বা প্রেমিকার সঙ্গে যোগাযোগের সম্ভাবনা আছে।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
দিনের মধ্যভাগে রক্তে শর্করা বৃদ্ধিজনিত সমস্যা ধরা পড়তে পারে। শত্রুর সঙ্গে লাভজনক শর্তে সন্ধির যোগ আছে। শেষভাগে সেবামূলক প্রতিষ্ঠানের উন্নতির জন্য চেষ্টা। গুণী ও বিচক্ষণ ব্যক্তির পরামর্শে ব্যবসায়িক সিদ্ধান্ত মুনাফাকে ত্বরান্বিত করতে পারে। প্রেমের ক্ষেত্রটি শুভ। তবে কিছু সাময়িক বাধা দেখা দিতে পারে।


ঢাকা, বৃহস্পতিবার, জুলাই ৫, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এইচ এই লেখাটি ১১২৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন