সর্বশেষ
বৃহঃস্পতিবার ৫ই আশ্বিন ১৪২৫ | ২০ সেপ্টেম্বর ২০১৮

দেশ বদলাতে আসছে 'টয়লেট টু', ঘোষণা অক্ষয়ের

শুক্রবার, জুলাই ৬, ২০১৮

15.jpg
বিডিলাইভ ডেস্ক :

'এবার বদলাবে গোটা দেশ।' এমনই বার্তা নিয়ে আসতে চলেছে 'টয়লেট টু'। ‘টয়লেট এক প্রেম কথা’ এর প্রথম পর্বের সাফল্যের পর এই সিনেমাটির সিক্যুয়েল নিয়ে আসছেন অক্ষয় কুমার।

সামাজিক যোগাযোগ মাধ্যমে এক টুইটে অক্ষয় লিখেন, 'টয়লেট তো বানিয়ে নিয়েছি। কিন্তু কথা এখনও বাকি আছে।' আর সেই কারণেই ছবির দ্বিতীয় পর্বের আগমন।

খিলাড়ি কুমার এক টুইট বার্তায় জানিয়ছেন, নতুন ব্লকবাস্টারের জন্য তৈরি তো! মিশন 'Toilet2!' এবার গোটা দেশ বদলাবে। শিগগিরই আসছে। আর তারই সঙ্গে একটি ভিডিও শেয়ার করেছেন এই অভিনেতা।

নারায়ণ সিং পরিচালিত এবং নীরজ পান্ডে প্রযোজিত অক্ষয় কুমার অভিনীত 'টয়লেট- এক প্রেম কাঁথা' ছবিটি ২০১৭ সালে বক্স অফিসে দারুণ সাফল্য পায়। এই ছবিটিতে অক্ষয়ের সাথে ছিলেন ভূমি পেডনেকার।

ইউরোপের ২২টি দেশে মুক্তি পেয়েছিল এই ছবি। বিশ্বের মোট ৫০টি দেশ দেখেছিল অক্ষয়-ভূমি জুটিকে। জাপান, মাল্টার মতো দেশগুলোতে মাল্টিস্ক্রিনিং হয়েছিল এই ছবিটি।

উল্লেখ্য, 'টয়লেট-এক প্রেম কথা' ছবিটি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির 'স্বচ্ছ ভারত অভিযান' দ্বারা অনুপ্রাণিত। ছবিটি শুধু ভারতের বাজারেই ১ লাখ ৩৪ হাজার ২২ কোটি রুপি আয় করে। এছাড়া চীনেও ছবিটি ১০০ কোটি রুপির বেশি আয় করে।


ঢাকা, শুক্রবার, জুলাই ৬, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ৪৪৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন