সর্বশেষ
শনিবার ৭ই আশ্বিন ১৪২৫ | ২২ সেপ্টেম্বর ২০১৮

সঞ্জয়ের অনুরোধ সত্ত্বেও ‘সঞ্জু’ দেখেননি সালমান!

শুক্রবার, জুলাই ৬, ২০১৮

Sanju-poster-5b3f1390cf144.jpg
বিডিলাইভ ডেস্ক :

একের পর এক বক্স অফিস রেকর্ড করছে রাজকুমার হিরানি পরিচালিত ‘সঞ্জু’। রণবীরের অভিনয়ের প্রশংসা করছেন বলিউডের প্রায় সকলেই। সঞ্জয় দত্তর জীবনের অনেক অজানা দিক জানতে পারছেন বলে দাবি করছেন দর্শকদের একটা বড় অংশ। কিন্তু এত প্রশংসার মধ্যেও এক বলি তারকা এখনও ছবিটি দেখেননি। সঞ্জয় দত্ত নাকি সেই তারকাকে ছবিটি দেখার জন্য ব্যক্তিগত ভাবে অনুরোধ জানিয়েছিলেন। তাও ছবিটি দেখেননি সেই তারকা। তিনি কে জানেন?

সেই তারকা হলেন সালমান খান। সঞ্জয় দত্তের সঙ্গে সালমানের সম্পর্ক ভাল বলেই জানেন বলি মহলের একটা বড় অংশ। সেই বন্ধুত্ব থেকেই নিজের বায়োপিক দেখার জন্য সালমানকে ব্যক্তিগত স্তরে অনুরোধ জানিয়েছিলেন সঞ্জয়। বলিউডের বহু তারকা ছবিটি দেখে ফেললেও এখনও পর্যন্ত দেখেননি সালমান। তার কি কোনও বিশেষ কারণ রয়েছে?

না! এর মধ্যে কোনও গসিপ নেই বলেই মনে করছে বলিউড। কারণ সালমান এই মুহূর্তে দাবাং ট্যুর নিয়ে ব্যস্ত। সে কারণেই এখনও পর্যন্ত ‘সঞ্জু’ দেখেননি ভাইজান। ঘনিষ্ঠ মহলে তিনি নাকি ছবিটি দেখার ইচ্ছের কথা জানিয়েছেন।

‘সঞ্জু’-তে রণবীর কপূর কার্যত সকলের মুখ বন্ধ করে দিয়েছেন। সঞ্জয় দত্তের জীবনের পরতগুলি রণবীর ছাড়া আর কেউ বোধহয় অতটা নিখুঁত করে তুলে ধরতে পারতেন না। দেওয়ালে পিঠ ঠেকে যাওয়ার মতো অবস্থা থেকে ঘুরে দাঁড়ানোর জন্য রণবীরের কাছে ‘সঞ্জু’ বড় বাজি ছিল। ফাটকাটা খেলেছিলেন রণবীর।

প্রথম তিন দিনেই ১০০ কোটির রেকর্ড ছুঁয়েছে ‘সঞ্জু’। ভেঙেছে ‘বাহুবলী’ (হিন্দি)-র মতো ম্যাগনাম ওপাসের রেকর্ড। এ বার দু’কোটির বেঞ্চমার্কও ছুঁয়ে ফেলল সঞ্জয় দত্তের বায়োপিক। সূত্র: আনন্দবাজার


ঢাকা, শুক্রবার, জুলাই ৬, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ২৩৯১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন