সর্বশেষ
শুক্রবার ২রা অগ্রহায়ণ ১৪২৫ | ১৬ নভেম্বর ২০১৮

সাত দিনে এত আয় করল 'সঞ্জু'!

শুক্রবার, জুলাই ৬, ২০১৮

701067-sanju-630x420.jpg
বিডিলাইভ ডেস্ক :

বলিউড সুপারস্টার সঞ্জয় দত্তের জীবনী নিয়ে নির্মিত সিনেমা ‘সঞ্জু’। গত শুক্রবার ভারতে প্রায় চার হাজার এবং বিশ্বের ৬৫টির অধিক দেশে ১৩০০ প্রেক্ষাগৃহে মুক্তি পায় 'সঞ্জু'। মুক্তির পর থেকে বক্স অফিসে একের পর এক রেকর্ড গড়ছে ছবিটি। দর্শক-সমালোচকদের কাছ থেকেও প্রশংসা পাচ্ছে এটি।

প্রথমদিনে আয় করে ৩৪.৭৫ কোটি রুপি, যা চলতি বছর এখন পর্যন্ত মুক্তি পাওয়া সিনেমাগুলোর প্রথমদিনের আয়ের দিক থেকে সর্বোচ্চ।

দ্বিতীয় দিনে ৩৮.৬০ কোটি রুপি ও তৃতীয় দিনে ৪৬.৭১ কোটি রুপি তুলে নেয় সিনেমাটি। মাত্র তিন দিনে এর আয় দাঁড়ায় ১০০ কোটি রুপি। সপ্তাহের অন্যান্য দিনগুলোতেও সিনেমাটির আয় থেমে থাকেনি। চতুর্থ, পঞ্চম ও ষষ্ঠ দিনে আয় করে যথাক্রমে ২৫.৩৫ কোটি, ২২.১০ কোটি ও ১৮.৯০ কোটি রুপি। সপ্তম দিনে এটি আরো ১৬.১০ কোটি রুপি যোগ করে। সপ্তাহ শেষে সিনেমাটির আয় ২০২.৫১ কোটি রুপি। বক্স অফিস বিশ্লেষক তরণ আদর্শ মাইক্রোব্লগিং সাইট টুইটারে এ তথ্য জানিয়েছে।

রাজকুমার হিরানী পরিচালিত ‘সঞ্জু’ সিনেমাটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন রণবীর কাপুর। আরও রয়েছেন পরেশ রাওয়াল, মনীষা কৈরালা, দিয়া মির্জা, কারিশমা তান্না, সোনম কাপুর, আনুশকা শর্মা প্রমুখ।


ঢাকা, শুক্রবার, জুলাই ৬, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১৪২৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন