সর্বশেষ
শনিবার ৭ই আশ্বিন ১৪২৫ | ২২ সেপ্টেম্বর ২০১৮

ওয়েস্ট ইন্ডিজে লজ্জার হার বাংলাদেশের

শুক্রবার, জুলাই ৬, ২০১৮

photo-1530893420.jpg
বিডিলাইভ ডেস্ক :

ওয়েস্ট ইন্ডিজ সফরে গিয়ে দুর্দশার মধ্যে পড়েছেন সাকিব-তামিম-মুশফিকরা। টেস্ট সিরিজের প্রথম ম্যাচে রীতিমতো বাজে অবস্থা টাইগারদের। না বল হাতে, না ব্যাট হাতে—কোনো দিক দিয়েই ভালো করতে পারেনি সাকিবরা। অ্যান্টিগা টেস্টে ইনিংস ও ২১৯ রানের বিশাল ব্যবধানে হেরেছে বাংলাদেশ।

শুরুতে ব্যাট করতে নেমে প্রথম ইনিংসে বাংলাদেশের ইনিংস গুটিয়ে গিয়েছিল মাত্র ৪৩ রানে। যে উইকেটে বাংলাদেশ এমন দুর্দশার মাঝে পড়েছে, সেখানেই উইন্ডিজ ব্যাটসম্যানরা দেখিয়েছেন দুর্দান্ত দাপট। ক্রেইগ ব্রেথওয়েটের শতকে ভর করে স্কোরবোর্ডে জমা করেছে ৪০৬ রান। বল হাতে নিষ্প্রভ হয়ে ছিলেন বাংলাদেশের বোলাররা।

এরপর আবার দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে আবার ব্যাটিং বিপর্যয়ের মুখে পড়ে বাংলাদেশ। দ্বিতীয় দিনের খেলা শেষে স্কোরবোর্ডে জমা হয়েছে মাত্র ৬২ রান। উইকেট হারিয়েছিল ছয়টি। ৩০১ রানে পিছিয়ে থেকে হাতে চার উইকেট নিয়ে যে বাংলাদেশ তৃতীয় দিনে খেলতে নেমে খুব বেশিক্ষণ ব্যাট করতে পারেনি, ১৪৪ রানে দ্বিতীয় ইনিংস গুটিয়ে নেয় তারা।

ব্যাটসম্যান নুরুল হাসান সোহান কিছুটা দৃঢ়তা দেখিয়েছেন। ৭৪ বলে ৬৪ রান করে এই ব্যাটসম্যান। অবশ্য অন্য ব্যাটসম্যানরা ছিলেন আসা-যাওয়ার দলে।


ঢাকা, শুক্রবার, জুলাই ৬, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৪১১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন