সর্বশেষ
বৃহঃস্পতিবার ৫ই আশ্বিন ১৪২৫ | ২০ সেপ্টেম্বর ২০১৮

আসছে 'ফান্নে খান', তারই ঝলক মিলল ট্রেলারে

শনিবার, জুলাই ৭, ২০১৮

3.jpg
বিডিলাইভ ডেস্ক :

মুক্তি পেল 'ফান্নে খান' র ট্রেলার। ট্রেলারে ছবির মূল চরিত্রদের সঙ্গে পরিচয় করিয়ে দিলেন ছবির পরিচালক অতুল মঞ্জরেকর। অনিল কাপুর, ঐশ্বরিয়া রাই বচ্চনের পাশাপাশি ছবিতে দেখা যাবে রাজকুমার রাওকেও।

'ফান্নে খান' এ রাই সুন্দরী একজন গায়িকার চরিত্রে অভিনয় করছেন বলে জানা যায়। পাশাপাশি তিনি এই সিনেমায় 'ইন্ডিয়ান ম্যাডোনা'র চরিত্রে অভিনয় করছেন বলেও জানা যায়।

২ মিনিট ৪১ সেকেন্ড ট্রেলারে দেখা যায়, লতা মঙ্গেশকর নন ঠিকই, তবে গানের গলাটা মন্দ নয় লতার, গানটাও খারাপ গায় না। তবুও স্থুল চেহারার জন্য বারবার খোঁচা খেতে হয় লতাকে। এদিকে মেয়ে বড় গায়িকা বানানোর স্বপ্ন দেখেন ফান্নে খান (অনিল কাপুর)। তবে পয়সার অভাবে তিনিও বারবার ধাক্কা খান। মেয়ের সঙ্গে এনিয়ে মাঝে মধ্যেই লড়াই-ঝগড়া লেগেই থাকে ফান্নে খানের।

শেষ পর্যন্ত ফান্নে খানের চোখে পড়ে গায়িকা বেবি সিং (ঐশ্বরিয়া রাই) পোস্টার। আর তা দেখেই মাথায় বুদ্ধি খেলে যায় ফান্নে খানের। গায়িকা বেবি সিংকেই অপহরণ করার ফন্দি আঁটেন ফান্নে। আর এই পরিকল্পনায় অনিল কাপুরকে সাহায্য করেন রাজকুমার রাও।

তারপর ঠিক কী ঘটবে সেটা জানতে হলে ৩ অগস্ট 'ফান্নে খান'-এর মুক্তি পর্যন্ত অপেক্ষা করতেই হচ্ছে।
ট্রেলারের ঝলক দেখেই বেশ বোঝা যাচ্ছে বক্স অফিসে বেশ ভালোই সাড়া ফেলতে পারে ছবিটি।

এদিকে প্রায় ১৫ বছর পর আবার রাই সুন্দরীর সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন অনিল কাপুর। যা নিয়ে তাদের ভক্তদের মধ্যে উৎসাহ বাড়তে শুরু করেছে। এর আগে 'তাল', 'হামারা দিল আপকে পাস হ্যায়' এর মতো সুপারহিট সিনেমায় ঐশ্বরিয়ার সঙ্গে স্ক্রিন শেয়ার করেন অনিল কাপুর।


ঢাকা, শনিবার, জুলাই ৭, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ১৪১৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন