সর্বশেষ
বৃহঃস্পতিবার ১লা অগ্রহায়ণ ১৪২৫ | ১৫ নভেম্বর ২০১৮

যে কারণে আফ্রিদি-সালমান একসঙ্গে

বুধবার, জুলাই ১১, ২০১৮

9.jpg
বিডিলাইভ ডেস্ক :

দুই জগতের দুই স্টার। একজন বলিউডের মহাতারকা আরেকজন বিশ্বক্রিকেটের। এই দুই মহারথীর দেখা হয়ে গেলো এক ফ্রেমে। কিন্তু কী নিয়ে দেখা হলো তাদের?

এই দুই স্টারের একটা জায়গায় খুবই মিল। দুজনেই নিজেদের দেশের আর্তমানবতার জন্য কাজের সুবাদে একত্রিত হলেন তারা।

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরে যাওয়া শহীদ আফ্রিদির ফাউন্ডেশন পাকিস্তানের অসহায় দরিদ্র এবং শিক্ষাবঞ্চিতদের নিয়ে কাজ করছে। যে ফাউন্ডেনের জন্য আর্থিক তহলিলের জন্য বিভিন্ন দেশের বিভিন্ন অনুষ্ঠানে অংশগ্রহণ করছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক আফ্রিদি।

ঠিক তেমনি দুস্থ মানুষের মুখে হাসি ফোটাতে সমাজে বৈপ্লবিক পরিবর্তন আনতে সালমান খানের 'হোপ আপলাইট' ফাউন্ডেশন বিশ্বের সর্বত্র কাজ করে যাচ্ছে। আর এই ফাউন্ডেশনের তহবিল সংগ্রহে একটি কর্মশালায় অংশ নিতে কানাডার একটি অনুষ্ঠানে মিলিত হন দুই পর্দার দুই স্টার শহীদ আফ্রিদি এবং সালমান খান।

কানাডার গ্লোবাল টি-টোয়েন্টি লিগে খেলছেন শহীদ আফ্রিদি। ক্রিকেট টুর্নামেন্টে অংশ নেয়ার পাশাপাশি নিজের ফাউন্ডেশনের তহবিল গঠনে উত্তর আমেরিকার দেশে কাজ করছেন বুমবুমখ্যাত এই ক্রিকেটার।

অনুষ্ঠানে কুশল বিনিময় শেষে তারা বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন। কথা বলেন দু'দেশের শিক্ষাবঞ্চিত এবং আর্থিকভাবে পিছিয়ে পড়া মানুষকে নিয়ে। আলোচনা করেন নিজেদের ফাউন্ডেশনের কাজের উন্নয়নেও। এবং সালমান খানের ফাউন্ডেশনের উত্তরোত্তর উন্নতি কামনা করেন আফ্রিদি।

সালমান খানের সঙ্গে সাক্ষাতের ছবি তুলে সেটি নিজের টুইটারে পোস্ট করেন শহীদ আফ্রিদি।


ঢাকা, বুধবার, জুলাই ১১, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ১৩৬৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন