সর্বশেষ
বুধবার ১১ই আশ্বিন ১৪২৫ | ২৬ সেপ্টেম্বর ২০১৮

রোববারের রাশিফল

রবিবার, জুলাই ১৫, ২০১৮

1.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ১৫ জুলাই, ২০১৮। জেনে নিন আপনার আজকের রাশিফল-

মেষ রাশি (২১ মার্চ - ২০ এপ্রিল)
বন্ধুরা আপনাকে বিভ্রান্ত করার চেষ্টা করতে পারে। ভালোবাসার ব্যক্তির প্রতি আপনার রুক্ষ মনোভাব আপনাদের সম্পর্কের মধ্যে বিরোধ আনতে পারে। আপনার স্ত্রীর সঙ্গে সম্পর্ক ভালো যাবে না এবং এরমধ্যে গুরুতর বিরোধ হবে কারণ এটি যতদিন চলা উচিত তার তুলনায় বেশি দিন চলবে।

বৃষ রাশি (২১ এপ্রিল - ২০ মে)
আর্থিক দিকে উন্নতি নিশ্চিত। সম্পর্কগুলোর সাথে সম্বন্ধ এবং বন্ধন পুনরুজ্জীবিত করার দিন। প্রেম বিষয়ক ব্যাপারে বলশালী হওয়া এড়িয়ে চলুন। মতবিভেদ প্রভাব ফেলবে এবং আপনি আপনার স্ত্রীর সাথে পুনর্মিলিত হওয়া দুরূহ বোধ করবেন।

মিথুন রাশি (২১ মে - ২০ জুন)
গার্হস্থ্য জীবন থাকবে শান্তিপূর্ণ এবং প্রশংসার যোগ্য। এমন একটি কাল যেখানে নতুন চাকরি বা নতুন বাণিজ্যিক প্রস্তাব আপনার দিন উজ্জ্বল করে তুলবে। কোন নতুন যৌথ উদ্যোগে নিজেকে দায়বদ্ধ করা থেকে এড়িয়ে চলুন এবং যদি প্রয়োজন পড়ে তাহলে ঘনিষ্ঠ মানুষের উপদেশ নিন।

কর্কট রাশি (২১ জুন - ২০ জুলাই)
আজ আপনার সামনে অনেক নতুন আর্থিক স্কিমের উপস্থাপন করা হবে- কোনো প্রতিশ্রুতি করার আগে ভালো করে সব দিক দেখে নিন। বন্ধু এবং পরিবারের সদস্যরা আপনাকে উৎসাহ প্রদান করবে।

সিংহ রাশি (২১ জুলাই - ২১ আগস্ট)
যদি আপনি একটি পার্টির পরিকল্পনা করেন তাহলে আপনার সব থেকে ভাল বন্ধুদের আমন্ত্রণ জানান- সেখানে অনেক মানুষই থাকবে যারা আপনাকে উৎসাহিত করবে। আপনার কাজ হবে আরাম করা- কারণ আপনি আপনার প্রিয়জনের মাধ্যমে সুখ-সাচ্ছন্দ্য এবং পরমানন্দ খুঁজে পাবেন।

কন্যা রাশি (২২ আগস্ট - ২২ সেপ্টেম্বর)
যৌথ ব্যবসায়ে এবং সন্দেহজনক আর্থিক স্কিমে বিনিয়োগ করবেন না। যাকে আপনি বিশ্বাস করেন তিনি আপনাকে সম্পূর্ণ সত্য নাও বলতে পারেন- ছোট একটি অনুসন্ধান সব সত্য লাভ করতে জরুরী-কিন্তু যদি আপনি রাগের মাথায় কাজ করেন তাহলে আপনি আপনার সম্পর্ক বিনষ্ট করবেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর)
আজ শুধু বসে থাকার পরিবর্তে- কেন এমন কিছুতে নিযুক্ত হচ্ছেন না- যা আপনার উপার্জন ক্ষমতা উন্নত করবে। আপনার মাধুর্যতা এবং ব্যক্তিত্ব আপনাকে কিছু নতুন বন্ধু তৈরি করতে সাহায্য করবে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর - ২১ নভেম্বর)
আকস্মিক অপ্রত্যাশিত খরচ আর্থিক চাপ প্রয়োগ করতে পারে। বন্ধুবান্ধবদের সাথে সন্ধ্যাযাপন আনন্দের পাশাপাশি কোন ছুটির পরিকল্পনা করার জন্যও ভালো হবে। আপনি একটি সমষ্টিগত লক্ষ্যের দিকে একটি দলকে একত্র করে এবং একসঙ্গে কাজ করানোর জন্য একটি শক্তিশালী অবস্থানে আছেন।

ধনু রাশি (২২ নভেম্বর - ২০ ডিসেম্বর)
ব্যক্তিগত জীবন ছাড়াও কিছু দাতব্য কাজের মধ্যে নিজেকে ব্যস্ত রাখবেন। এটা আপনাকে মানসিক শান্তি দেবে কিন্তু ব্যক্তিগত জীবনে কোন সাহায্য করবে না। আপনাকে উভয়ের প্রতি সমান মনোযোগ দিতে হবে।

মকর রাশি (২১ ডিসেম্বর - ১৯ জানুয়ারি)
বৈবাহিক বন্ধনে প্রবেশ করার জন্য ভালো সময়। ভালোবাসার মানুষটির সাথে ভালো কিছু সময় কাটবে। আপনার সঙ্গীকে কোন ব্যাপারে চাপ দেবেন না; এতে আপনাদের দূরত্ব বাড়বে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি)
আপনার কাজে লেগে থাকুন এবং আপনাকে সাহায্য করার জন্য আজ যারা কোমর বেঁধে লেগেছেন তাদেরকে গণ্য করবেন না। কারো কারোর জন্য ভ্রমণ ক্লান্তিকর এবং চাপপূর্ণ প্রমাণিত হবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ)
নিজেদের ভবিষ্যৎ গড়ায় মনোযোগী না হয়ে বাইরের কার্যকলাপে তাদের সময় কাটানোয় আপনি হতাশ হতে পারেন। ব্যক্তিগত সম্পর্কগুলি সংবেদনশীল এবং ঝুঁকিপূর্ণ হবে। যে কোন অংশীদারিত্বে দায়বদ্ধ হওয়ার আগে আপনার অভ্যন্তরের অনুভূতিগুলি কি বলছে তা শুনুন।


ঢাকা, রবিবার, জুলাই ১৫, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ১৩০৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন