সর্বশেষ
রবিবার ৮ই আশ্বিন ১৪২৫ | ২৩ সেপ্টেম্বর ২০১৮

‘কুচ কুচ হোতা হ্যায়’ ছবির সিক্যুয়েল তৈরির ঘোষণা

রবিবার, জুলাই ১৫, ২০১৮

17_0.jpg
বিডিলাইভ ডেস্ক :

১৯৯৮ সালে শাহরুখ খান, কাজল ও রানী মূখার্জী অভিনীত ‘কুচ কুচ হোতা হ্যায়’ ব্যাপক সাড়া ফেলেছিল বলিউডে। তিন বন্ধুর কাহিনি নিয়ে অসাধারণ এই ছবির মধ্য দিয়ে বলিউডে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন করন জোহর।

২০ বছর পরে ছবিটির সিক্যুয়েল তৈরির ঘোষণা দিলেন ছবিটির পরিচালক। সম্প্রতি নাচ বিষয়ক একটি প্রতিযোগিতামূলক অনুষ্ঠানে তিনি এই তথ্য জানান। টাইমস অফ ইন্ডিয়া এবং মুম্বাই মিরর সূত্রে এই তথ্য জানা যায়।

অনুষ্ঠানটিতে করনের সঙ্গে তার প্রযোজিত নতুন ছবি ‘ধড়ক’ ছবির পাত্রপাত্রী জাহ্নবী কাপুর, ঈশান খাত্তার এবং ছবিটির পরিচালক শশাঙ্ক খৈতান উপস্থিত ছিলেন। শশাঙ্ক খৈতান নাচ বিষয়ক ওই রিয়েলিটি শো’র একজন বিচারক। অন্য দুই বিচারক হলেন মাধুরী দীক্ষিত ও তুষার কালিয়া।

একটি সূত্র জানায়, করনের উপস্থিতিতে নাচ প্রতিযোগিতার দুই প্রতিযোগী শৌর্য ও অলোক ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবির স্মরণীয় কিছু মুহূর্ত নিজেরাই পরিবেশন করেন। তাদের কাজ দেখে পুরনো স্মৃতি মনে করে করনের চোখ অশ্রুসজল হয়ে ওঠে।

এরপরই সবাইকে চমকে দিয়ে করণ জোহর জানান, এই পরিবেশনা দেখে ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবির সিক্যুয়েল করার কথা ভাবছেন তিনি। উপস্থিত সবাই ছবিটি নিয়ে আরও বিস্তারিত জানতে চাইলে করন আর কোনো তথ্য জানাননি।

ভারতের ৪৬তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে সেরা বিনোদনমূলক ছবির স্বীকৃতি পায় ‘কুছ কুছ হোতা হ্যায়’।


ঢাকা, রবিবার, জুলাই ১৫, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এইচ এই লেখাটি ৮৭৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন