সর্বশেষ
শনিবার ৩রা অগ্রহায়ণ ১৪২৫ | ১৭ নভেম্বর ২০১৮

ফ্রান্সের বিশ্বকাপ জয়, প্যারিসে উল্লাসে সামিল ঐশ্বরিয়া

মঙ্গলবার, জুলাই ১৭, ২০১৮

7.PNG
বিডিলাইভ ডেস্ক :

দু’দশক পর ফুটবল বিশ্বকাপ জিতল ফ্রান্স। বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে ফরাসি অনুরাগীরা নিজেদের মতো করে এই জয় সেলিব্রেট করেছেন। সেই উৎসবে দেখা গেল বলিউড তারকা ঐশ্বরিয়া রায়কে।

যে দেশকে সমর্থন করেছিলেন, তাদের জয়ে স্বভাবতই খুশি নায়িকা। প্যারিসে বসেই ফ্রান্সের জয়ের মিছিল দেখলেন ঐশ্বরিয়া। সঙ্গে মেয়ে আরাধ্য বচ্চন।

আইফেল টাওয়ার চত্বরে ভিড় জমিয়েছিলেন ফরাসিরা। নিজের বারান্দা থেকে সেই দৃশ্য ফ্রেমবন্দি করেছেন ঐশ্বরিয়া। পতাকা হাতে নিয়ে রাস্তায় চলেছে খুশির জনস্রোত। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে সেই ছবির ক্যাপশনে ঐশ্বর্যা লিখেছেন, 'জানলা থেকে দেখা দৃশ্য।'

প্যারিস ঐশ্বরিয়ার খুব পছন্দের ডেস্টিনেশন। কখনও কাজে, কখনও বা নিছকই বেড়ানোর উদ্দেশে প্যারিসে যান তিনি। কিন্তু ফ্রান্সের বিশ্বজয়ের এই বিরল মুহূর্তে প্যারিসে থেকে যে তার সাক্ষী হতে পারবেন এ কখনও ভাবেননি তিনি।

এদিকে দীর্ঘ বিরতির পর আবারও সিনেমার পর্দায় হাজির হচ্ছেন ঐশ্বরিয়া। তার নতুন সিনেমার নাম 'ফ্যানি খান'। সম্প্রতি মুক্তি পেয়েছে এই সিনেমার একটি গান। 'হালকা হালকা' শিরোনামের গানটি এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় আলোচনা তৈরি করেছে। আগামী ৩ আগস্ট মুক্তি পাবে সিনেমাটি।


ঢাকা, মঙ্গলবার, জুলাই ১৭, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ৮৬১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন