সর্বশেষ
মঙ্গলবার ২৯শে কার্তিক ১৪২৫ | ১৩ নভেম্বর ২০১৮

মেয়ে সারার সঙ্গে কেমন সম্পর্ক সাইফের

বৃহস্পতিবার, জুলাই ১৯, ২০১৮

11.jpg
বিডিলাইভ ডেস্ক :

প্রথম স্ত্রী অমৃতা সিং-এর বিচ্ছেদ হয়ে গিয়েছে বহু বছর আগে। অমৃতার সঙ্গে বিচ্ছেদ হয়ে গেলেও, প্রথম পক্ষের সন্তান সারার সঙ্গে সাইফের সম্পর্ক কেমন, তা খোলসা করলেন নিজেই।

একটি সংবাদপত্রের সাক্ষাতকারে সাইফ আলি খান বলেন, তার যখন বেশ কম বয়স, সেই সময় সারার জন্ম হয়। ফলে, সারার সঙ্গে তার সম্পর্ক একেবারে বন্ধুর মত। বাবা-মেয়ের চেয়ে সারার সঙ্গে তার সম্পর্ক অনেকটাই বন্ধুর মত। এমনকী, সারা সাইফের পানসঙ্গীও বলে মন্তব্য করেন বলিউডের এই নায়ক।

শুধু সাইফ নন, সারার সঙ্গে কারিনা কাপুর খানের সম্পর্কও বেশ ভাল। সাইফের সঙ্গে কারিনার বিয়ের পর থেকে মাঝে মধ্যেই সারা এবং সাইফ পুত্র ইব্রাহিমকে নিয়ে ঘুরতে দেখা যায় কারিনাকে। শুধু তাই নয়, বলিউডে ডেবিউয়ের আগে নিজের মেকআপ আর্টিস্ট পম্পিকেও সারার দায়িত্ব দেন কারিনা। বেবো বেগমকে যেভাবে ছোট থেকে তৈরি করেছেন পম্পি, সেই একইভাবে যাতে সারাকেও মেকওভার দেওয়া হয়, সে বিষয়েও নির্দেশ দেন কারিনা।

যদিও, সাইফের প্রথম পক্ষের স্ত্রী অমৃতার সঙ্গে নাকি কারিনার সম্পর্ক একেবারেই ভাল নয়। এমনকী, ধর্মা প্রোডাকশনের হাত ধরে সারা আলি খানের বি টাউনের ডেবিউয়ের কথা থাকলেও নাকি তাতে বাগড়া দেন অমৃতা। ফলে, ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এর সিক্যুয়েলে চাঙ্কি পান্ডের মেয়ে অন্যন্যা পান্ডেকে নিয়েই মাঠে নামেন করণ জোহর।


ঢাকা, বৃহস্পতিবার, জুলাই ১৯, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এইচ এই লেখাটি ১২২৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন